May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

সুশান্তের অভিশপ্ত ফ্ল্যাট এবার এই বলিউড নায়িকার কব্জায় 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। শোনা যাচ্ছে, সুশান্তের সেই ফ্ল্যাট এবার এক বলিউড নায়িকা কিনে নিয়েছেন। কে তিনি? ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবির নায়িকা আদা শর্মা ।

২০১৯ সালে বান্দ্রার সমুদ্রের ধারের ফ্ল্যাটটি ভাড়া নিয়েছিলেন সুশান্ত। এর বিনিময়ে মাসিক ৪.৫ লক্ষ টাকা ভাড়া দিতেন তিনি। করোনার সময় এই ফ্ল্যাটেই সুশান্তের সঙ্গে থাকতেন রিয়া। কিন্তু ২০২০ সালের ১৪ জুন সমস্ত কিছু পালটে যায়। উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। সেই ঘটনার পর থেকে ফাঁকাই ছিল ফ্ল্যাটটি। কোনও ভাড়াটে পাওয়া যাচ্ছিল না।

রিয়েল এস্টেট ব্রোকার রফিক মার্চেন্টকে ভাড়াটে খোঁজার দায়িত্ব দিয়েছিলেন ফ্ল্যাটের প্রবাসী মালিক। এর আগে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে রফিক জানিয়েছিলেন, মাসিক পাঁচ লক্ষ টাকা ভাড়া চাওয়া হচ্ছে ফ্ল্যাটটির। কিন্তু কেউই নিতে রাজি নন। এমন লোকেশনে ফ্ল্যাট এভাবে ফাঁকা পড়ে থাকে না। কিন্তু যখনই গ্রাহকরা শুনতেন এই ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে, তাঁরা নিতে রাজি হতেন না।

রফিকের বক্তব্য ছিল, ফ্ল্যাটের মালিক আর সিনেমার জগতের কোনও মানুষকে ভাড়া দিতে চান না। তিনি কর্পোরেট জগতের ভাড়াটে চাইছেন। কেউ কেউ রাজিও হচ্ছেন। তবে পরিবারের সদস্য ও আত্মীয়দের আপত্তিতে পিছিয়ে যাচ্ছেন। কিন্তু এবার শোনা যাচ্ছে, ফ্ল্যাটটি নাকি কিনেই ফেলেছেন আদা। যদিও অভিনেত্রীর পক্ষ থেকে এ খবরে সিলমোহর দেওয়া হয়নি।

Related Posts

Leave a Reply