May 4, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular রোজনামচা

সোনার জুতো পড়ে ২৫ লাখি অঙ্গসজ্যায় বর এলেন রিসেপশনে ! 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

বিশ্বজুড়েই মানুষের কাছে সোনার কদর গগনচুম্বী। বিশেষ করে মহিলাদের কাছে সোনা অতীব মূল্যবান। আর বিয়ের অনুষ্ঠান তো সোনা ছাড়া ভাবাই যায় না। এমনকি এই ধাতব বস্তুটি নিয়ে দরকষাকষিতে অনেকের বিয়েও ভেস্তে যায়। তবে এবার এই সোনা নিয়ে এক লঙ্কা কাণ্ড বাঁধলেন এক পাকিস্তানি যুবক। বিয়ে করতে এলেন সোনার জুতো জোড়া পায়ে দিয়ে। আর এতেই মানুষের চোখ কপালে ওঠার অবস্থা।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ওই যুবকের নাম সালমান শাহিদ। সে পাকিস্তানের লাহোরের বাসিন্দা ও ব্যবসায়ী। সম্প্রতি বিয়ের অভ্যর্থনা অনুষ্ঠানে সালমান সোনার জুতো পরে উপস্থিত হন। শুধু তাই নয়, অনুষ্ঠানে জুতার সঙ্গে মিলিয়ে তিনি সোনালি রঙের স্যুট-টাইও পরেছেন।

জানা গেছে, সালমানের পরা স্যুটের দাম ৬৩ হাজার পাকিস্তানি টাকা, যা দেখতে স্বচ্ছ সোনার মতো। খাঁটি সোনায় তৈরি ৩২০ গ্রাম ওজনের জুতা জোড়ার দাম ১৭ লাখ। তাঁর পায়ে, গায়ে ও সারা শরীরে—সব মিলিয়ে ২৫ লাখ পাকিস্তানি রুপি মূল্যের সাজসজ্জার সামগ্রী ছিল। সোনার জুতো পড়া নিয়ে সালমান জানান, ‘মানুষ সোনা পরে তাদের গলায় বা মাথার মুকুট হিসেবে। আর আমি সব সময় সোনার জুতো পরতে চেয়েছি। আমি মানুষকে বলতে চেয়েছি যে সম্পদ হচ্ছে পায়ের পাতার ধুলোর মতো। তাই সেখানেই রাখা উচিত।’

Related Posts

Leave a Reply