April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

‘আমার নাতনির মতো ভেবেই আদর ‘, আদর প্রসঙ্গে ক্ষমা চাইলেন রাজ্যপাল  

[kodex_post_like_buttons]
নিউজ ডেস্ক :
 ‘আমার নাতনির মতো ভেবেই আদর ‘। সাংবাদিক সম্মেলনের মধ্যেই এক সিনিয়র মহিলা সাংবাদিকের গালে হাত দেওয়ার ঘটনায় ক্ষমা চেয়ে এমনটাই জানালেন তামিলনাড়ুর রাজ্যপাল বনওয়ারিলাল পুরোহিত।মঙ্গলবার তামিলনাড়ুর রাজভবনে এক সাংবাদিক সম্মেলনের ডাক দিয়েছিলেন রাজ্যপাল। সম্প্রতি যৌন কেলেঙ্কারির অভিযোগে বিরুদ্ধনগরের এক অধ্যাপপিকাকে আটক করা হয়। অভিযুক্ত ওই অধ্যাপিকা জানান তিনি রাজ্যপালের খুব কাছের মানুষ। এদিন তার ভিত্তিতেই সংবাদ সম্মেলনের ডাক দেন রাজ্যপাল। সেখানেই অন্য সংবাদ কর্মীদের সঙ্গে উপস্থিত ছিলেন চেন্নাইয়ের (দ্য উইক) পত্রিকার স্পেশাল করেসপন্ডেন্ট লক্ষী সুব্রম্মনিয়াম। সেখানেই সম্মেলন শেষে রাজ্যপাল লক্ষী সুব্রম্মনিয়ামেরে গালে হাত দেন বলে অভিযোগ।
ঘটনার পরই ওই নারী সাংবাদিক ট্যুইট করে রাজ্যপালের চড় মারার ছবিটি আপলোড করে দেন। একইসঙ্গে রাজ্যপালের এই ব্যবহারে খুব মর্মাহত হন বলেও জানান তিনি। এরপরই বিষয়টি প্রকাশ্যে আসে। গণমাধ্যমের কর্মী ও রাজনীতিকদের মধ্যেও বিষয়টি শোরগোল পড়ে যায়। সাংবাদিকদের পক্ষ থেকে চিঠি লিখে রাজ্যপালকে নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবিও তোলা হয়।
এরপরই সুব্রাম্মনিয়ামকে লেখা চিঠিতে রাজ্যপাল ক্ষমা চেয়ে নেন। তিনি জানান, ‘আমি আপনাকে আমার নাতনি হিসেবেই আপনার গালে আদর করে চড় মেরেছি। স্নেহ বা ভালবাসা থেকেই ইটা করেছিলাম। একজন সাংবাদিক হিসেবে আপনার দক্ষতাকে প্রশংসা জানাতেই এই কাজটা করা হয়েছিল। কারণ আমিও একটা সময় প্রায় ৪০ বছর এই সাংবাদিকতার পেশায় ছিলাম’।
পরে ওই সাংবাদিকও ট্যুইট করে চিঠি পাঠিয়ে রাজ্যপালের পক্ষ থেকে ক্ষমা চাওয়া হয়।

Related Posts

Leave a Reply