May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

প্রতিদিন ৭ লক্ষ টাকা খরচ করে মারাদোনাকে মাঠে আনছে ফিফা !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ছিয়াশির বিশ্বকাপের মহানায়ক দিয়েগো মারাদোনাকে আর্জেন্টিনার প্রতিটি ম্যাচেই নিয়ম করে দেখা যাচ্ছে। ফিফার পয়সায় মারাদোনা এখন রাশিয়ায় ঘুরে বেড়াচ্ছেন। যার জন্য ফুটবলের এই জাদুকরকে প্রতিদিন ফিফা ১০ হাজার পাউন্ড করে হাতখরচ দিচ্ছে, যা ভারতীয় টাকায় প্রায় ৭ লাখ টাকা।

বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে রাশিয়ায় একঝাঁক তারকা ফুটবলারকে দেখা গেলেও এরপর আর কাউকে সেভাবে চোখে পড়ছে না। ব্যতিক্রম শুধু মারাদোনা। আর্জেন্টিনার ম্যাচ যেখানে, সেখানেই তিনি। লিওনেল মেসি গোল করলে মারাদোনা লাফাচ্ছেন। হিগুয়াইন সোনার সুযোগ হাতছাড়া করায় ক্ষোভে মাথার চুল ছিঁড়ছেন।

গ্যালারির সব থেকে ভালো আসনটি বরাদ্দ থাকছে মারাদোনার জন্য। সিগারেট খেতে খেতে স্টেডিয়ামে ঢুকছেন। উদ্ভট আচরণের জন্য তার বিরুদ্ধে নানান অভিযোগ উঠলেও তার সাতখুন মাফ। তিনি বহাল তবিয়তেই রয়ে গিয়েছেন। আন্তর্জাতিক সংবাদ মাধ্যম দ্য সানের প্রতিবেদন অনুযায়ী, ফিফা মারাদোনাকে ব্যবহার করছে। তিনি ফিফার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। ফিফার বর্তমান সভাপতি ইনফান্তিনোর সঙ্গেও সখ্যতা রয়েছে মারাদোনার।

শুধু হাতখরচই নয়, সেই সঙ্গে যাতায়াত, থাকার জায়গা এবং অন্যান্য খরচও বহন করছে ফিফা। বিশ্বকাপের আকর্ষণ বাড়ানোর জন্যই মারাদোনার মতো তারকার খরচ বহন করছে ফিফা। মারাদোনার মতো লিজেন্ডদের প্রমোট করার আইডিয়া ফিফার। তাকে সামনে দেখতে পেলে বর্তমান প্রজন্ম খুশি হবে। মাঠে খেলা ফুটবলাররাও তার সামনে খেলতে উত্তেজিত হবেন। এই কারণেই ফুটবলের এই জাদুকরকে ব্যবহার করছে ফিফা।

 

Related Posts

Leave a Reply