May 4, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular ব্যবসা ও প্রযুক্তি রোজনামচা

এক মুচির বিজ্ঞাপন কৌশলে মোহিত বিজনেস টাইফুন আনন্দ মাহিন্দ্রা !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ভারতের এক সাধারণ মুচি মুগ্ধ করেছেন বিজনেস টাইকুন আনন্দ মহিন্দ্রাকে। কোনভাবে হোয়াটসঅ্যাপে রাস্তার পাশে তার দোকানের ছবি পেয়েছেন আনন্দ। সেখানে মুচি ‘সু ডক্টর’ হিসেবে নিজেকে পরিচয় করিয়ে দিচ্ছেন। তার ব্যানারের ভাষা অনেকটা এমন- এখানে আঘাতপ্রাপ্ত জুতা সারাই করা হয়। অতি সাধারণ মুচির এমন মার্কেটিং পলিসিতে যারপর নাই মুগ্ধ আনন্দ। তিনি তার হোয়াটসঅ্যাপ ওয়ান্ডারবক্স’-এ শেয়ার করেছেন মুচির ছবিটি। সেখানে রয়েছে ৬.৭ মিলিয়ন ফলোয়ার।

পোস্ট করা মেসেজে তিনি আরো লিখেছেন, এই মুচির মার্কেটিং পলিসি তত্ত্ব ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্টে পড়ানো উচিত। কয়েকদিন আগেই মহিন্দ্রার লোকজন ওই মুচিকে খুঁজে বের করেন । হরিয়ানায় পাওয়া যায় তাকে। আরো ভালো কিছু করতে মুচিকে সহায়তা করতে চান আনন্দ। তার এই ক্ষুদ্র আয়োজনকে আরো সামনে নিয়ে আসতে সামান্য বিনিয়োগ করতে চান বিজনেস মোগল। কিন্তু পয়সা নিতে অস্বীকার করেন এই জুতোর ডাক্তার। তিনি জানান নতুন একটা ভালো জায়গা আর একটি উন্নত দোকান পেলে তার জন্যে ভালো হবে। আনন্দ অবশ্য তাকে মুম্বাইয়ে তার জন্য একটি জুতার স্টুডিও করে দিতে চান। সেখানে তিনি নিজের পছন্দমতো জুতা ডিজাইন করবেন এবং সারাই করবেন।

পরদিন আপডেট দিয়েছেন মাহিন্দ্র। নেটিজেনদের কাছে পরামর্শ চেয়েছেন কীভাবে এই মানুষটিকে সহায়তা করা যায়। লিখেছেন, তিনি পয়সা নিতে অস্বীকার করেছেন। একজন সৎ মানুষ। অনেকেই নানা পরামর্শ দিয়েছেন। আবার অনেকে মাহিন্দ্রের এমন উদ্যোগের প্রশংসাও করেছেন। এটা আসলে বিনিয়োগ নয়, বরং অনুদান। এমনটাই মন্তব্য করছেন সবাই।

 

Related Posts

Leave a Reply