May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

হঠাৎই উধাও মেগান মার্কলের প্রাক্তন স্বামী ! 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

মহাসমারোহে চলছে প্রিন্স হ্যারি ও মেগান মার্কলের বিয়ে। ঐতিহাসিক উইন্ডসর ক্যাসেলের অর্ন্তভুক্ত সেন্ট জর্জেস চ্যাপেল গির্জায় এই বিয়ে অনুষ্ঠিত হচ্ছে। এদিকে মেগানের বিয়ের আগে হঠাৎই নিরুদ্দেশ হয়েছেন তার প্রাক্তন স্বামী ট্রেভর এঙ্গেলসন।

সবার মনোযোগ যখন যুবরাজ হ্যারি ও মেগান মার্কলের ওপর তখন সকলের চোখ এড়াতেই কি তিনি নিরুদ্দেশ হলেন? মেগানের প্রাক্তন স্বামী পেশায় একজন চলচ্চিত্র প্রযোজক। থাকেন যুক্তরাষ্ট্রের লস এঞ্জেলেসে। শনিবার যখন লন্ডনে হ্যারি ও মেগানের বিয়ে হচ্ছে, তখন মার্কিন যুক্তরাষ্ট্রে সংবাদমাধ্যম খুঁজেও পাচ্ছে না ট্রেভরকে। দেশে নেই, কোথায় তিনি- খোঁজ নিয়ে ইউএস উইকলি জানতে পেরেছে, ছুটি নিয়ে অন্য কোনো দেশে পাড়ি জমিয়েছেন ট্রেভর, সম্ভবত দক্ষিণ আমেরিকার কোনো দেশে।

প্রাক্তন স্ত্রীর বিয়ের সময় সাংবাদিকদের চোখ এড়াতেই এঙ্গেলসনের এই নিরুদ্দেশ যাত্রা বলে তার ঘনিষ্ঠরা জানিয়েছেন। বর্তমানে ৪১ বছর বয়সী ট্রেভরের সঙ্গে অভিনেত্রী মেগানের ঘনিষ্ঠতার শুরু ২০০৪ সালে; সাত বছর প্রেমের পর ২০১১ সালে তারা ঘর বাঁধেন। কিন্তু বিয়ের দুই বছরের মাথায় তাদের বিচ্ছেদ ঘটে। এর তিন বছর বাদে নিজের থেকে তিন বছরের ছোট ব্রিটিশ যুবরাজ হ্যারির সঙ্গে সম্পর্কে জড়ান ৩৬ বছর বয়সী মেগান; যার পরিণতিতে তারা বিয়ের পিঁড়িতে বসেছেন।

হ্যারি-মেগান জুটি বাঁধার পর একটি টিভি শো তৈরিতে হাত দেন এঙ্গেলসন। সেখানে এক ব্যক্তিকে তিনি হাজির করেন, যিনি সন্তানের কর্তৃত্ব পেতে চাইছেন তার ডিভোর্সি স্ত্রীর কাছ থেকে। তার স্ত্রী আমেরিকা থেকে ব্রিটেন যাচ্ছেন এক যুবরাজকে বিয়ে করতে। মেগান-এঙ্গেলসনের কোনো সন্তান না থাকলেও এটি এঙ্গেলসনের নিজের জীবনের গল্প বলেই সবাই মনে করছেন। তবে এঙ্গেলসন তা অস্বীকার করেছেন।

 

Related Posts

Leave a Reply