April 27, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

ফ্যাশন চুরির অভিযোগ দীপিকা পাড়ুকোনের বিরুদ্ধে !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

দীপিকা পাড়ুকোনকে বিভিন্ন সময়ে নানা অনুষ্ঠানে এমন কিছু পোশাকে দেখে গেছে, যা তিনি হুবহু কপি করেছেন কোনও হলিউড বা বলিউড অভিনেত্রীর। তবে এবার সীমা অতিক্রম করলেন তিনি। কান উৎসবের তৃতীয় দিনে গোল্ডেন সীমার গাউনে রেড কার্পেটে আলোড়ন তুললেন দীপিকা। সবাই এক বাক্যে স্বীকার করেছিলেন এদিন ‘হটকেক’ ছিলেন এই বলিউড সুন্দরী। সোশ্যাল মিডিয়ায় দেখতে দেখতে ছড়িয়ে পরে অভিনেত্রীর বোল্ড লুক। দীপিকার রূপে আর স্টাইলে মুগ্ধ হয় গোটা দুনিয়া।

কিন্তু সবটাই ছিল শুধু সময়ের অপেক্ষা। সেকেন্ডের মধ্যে প্রশংসা বদলে যায় নিন্দায়। এরপরেই দীপিকা পেলেন ‘ফ্যাশন চোর’র তকমা। ২০১৮ সালের কানে দীপিকা যে গোল্ডেন গাউনটি পরেছিলেন, তেমনি এক পোশাক পরে ২০১৬ সালের সেপ্টেম্বরে ভোগ ম্যাগাজিনে ফটোশ্যুট করেছিলেন অন্য কেউ। গোটা পোশাকটাই নকল করেছেন দীপি। শুধু দুটি পোশাকের দৈর্ঘে রয়েছে অল্প-বিস্তার পার্থক্য। সেই তারকার পোশাকটি লম্বার একটু ছোট ছিল। আর দীপিকার গাউনের ঝুল অনেকটাই বেশি।

তবে এখানেই গল্প শেষ নয়। হুবহু একই গাউন পরে এই বছরেই কান চলচ্চিত্র উৎসবে হাজির হয়ে ছিলেন ডাচ ফ্যাশন মডেল রোমি স্ট্রিজড। পার্থক্য বলতে শুধু রঙের। আসলে রোমি ও দীপিকার এই পোশাকটি ডিজাইন করেছেন তালির ড্রেস মেকার ও ফ্যাশন ডিজাইনার আলবার্টা ফেরেট্টি। আর এই একই ডিজাইনারের হাতে পরে, দু’জনের পোশাক একই রকম হয়ে গেছে। দোষ নেই কোনও অভিনেত্রীর।

 

Related Posts

Leave a Reply