May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

‘রণভূমি’ ছবিতে বরুণ ধাওয়ানের বিপরীতে সারা আলী খান !

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

বলিউডে সাম্প্রতিক অভিনেতাদের মধ্যে জনপ্রিয়তার শিখরে বরুণ ধাওয়ান। এবার করন জোহর প্রযোজিত ‘রণভূমি’ তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন বরুণ। আর এই ছবিতেই বরুনের বিপরীতে সাইফ কন্যা সারা আলী খানকে দেখা যেতে পারে বলে খবর।

গত ফেব্রুয়ারিতে এই ছবিটি নির্মাণের কথা জানান করণ জোহর। এটির পরিচালনা করবেন শশাঙ্ক খাইতান। এই প্রসঙ্গে পরিচালক শশাঙ্ক খাইতান বলেন, ‘এখনো কাউকেই চূড়ান্ত করা হয়নি। গল্প ঠিক হয়েছে, চিত্রনাট্যের কাজ চলছে। লেখার কাজ শেষ হলেই আমরা কাস্টিংয়ের কাজ শুরু করবো।’

শশাঙ্ক মনে করেন হিন্দিতে রণভূমি ঘরানার সিনেমা নিয়ে এখনো তেমন ভাবে কাজ হয়নি। তিনি বলেন, “যুদ্ধ নিয়ে সিনেমার একটি উদাহরণ বাহুবলি, এটি ভারতীয় সিনেমা। এর আগে হিন্দিতে যোধা আকবর ও পদ্মাবত নির্মাণ হয়েছে কিন্তু এই ধরনের সিনেমা নিয়ে আমরা পুরোপুরি কাজ করিনি। আমরা নতুন কিছুর মাধ্যমে স্মরণীয় হয়ে থাকার চেষ্টা করছি। প্রযোজক হিসেবে আমরা করন জোহরকে পেয়েছি এবং বরুণ আমার পরিকল্পনা অনুযায়ী কাজ করতে প্রস্তুত।’ শশাঙ্ক খাইতানের সঙ্গে এটি বরুণ ধাওয়ানের তৃতীয় ছবি। এর আগে এই নির্মাতার হাম্পটি শর্মা কি দুলহানিয়া ও বদ্রিনাথ কি দুলহানিয়া ছবিতে অভিনয় করেছেন তিনি। ‘রণভূমি’ ২০২০ সালে দীপাবলী উপলক্ষে মুক্তির কথা রয়েছে।

 

Related Posts

Leave a Reply