May 6, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

সালমানকে প্রকাশ্যে পেটাতে পুরস্কার ঘোষণা

[kodex_post_like_buttons]

 

এবার এই হিন্দু সংগঠনের কোপে পড়লেন বলিউড ষ্টার সলমান খান। শুরুটা  সলমান খানের  প্রযোজিত ছবি ‘লাভরাত্রি’ নিয়ে। ছবির নাম নিয়ে আপত্তি তোলে বিশ্ব হিন্দু পরিষদ। পরিষদের অভিযোগ হিন্দু উৎসব ‘নবরাত্রি’-র নাম নিয়ে ছিনিমিনি খেলছেন বলিউড অভিনেতা। আর এজন্য বিশ্বহিন্দু পরিষদের নেতা গোবিন্দ পরাশর সলমানকে মারধর করার ফতোয়া জারি করেন। তাঁর ঘোষণা, যে সলমনকে প্রকাশ্যে মারধর করতে পারবে তাকে ২ লাখ টাকা ‘ইনাম’ দেওয়া হবে।

উল্লেখ্য, বছরের শুরুতেই সঞ্জয়লীলা বনশালীর ছবি ‘পদ্মাবত’ কে নিয়ে কার্নি সেনা তথা বিজেপি শাসিত রাজ্যগুলিতে ভয়ঙ্কর বিক্ষোভের ছবি এখনও টাটকা মানুষের মনে।

পরিষদের প্রাক্তন আন্তর্জাতিক অধ্যক্ষ প্রবীণ তোগাড়িয়ার নতুন সংগঠন ‘হিন্দু হি আগে’। আগ্রার এই সংগঠনের নেতা গোবিন্দ পরাশর। তিনিই সলমনকে নিয়ে এমন হুমকি দিয়েছেন। তাঁর অভিযোগ, সলমন হিন্দু ভাবাবেগকে আঘাত করেছেন। এর আগে আগ্রার ভগবান টকিজে গিয়ে সলমনের পোস্টারও ছিঁড়ে ফেলতে শুরু করে গোবিন্দর পরাশরের অনুগামীরা। ঘটনাস্থলে ছিলেন ওই হিন্দু নেতাও। এর আগে ছবির স্ক্রিনিং বন্ধ করারও ডাক দেয় এই সংগঠন।

উল্লেখ্য, আগামী ৫ অক্টোবর মুক্তি পাওয়ার কথা ‘লাভরাত্রি’ ছবিটির। সলমন প্রযোজিত এই ছবিতে প্রথমবার তাঁর বোন অর্পিতার স্বামী আয়ুষ শর্মাকে দেখা যাবে। এই ছবর মাধ্যমে বলিউডে আয়ুষ শর্মাকে লঞ্চ করবেন সলমন।

Related Posts

Leave a Reply