May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

ইমরান খানের প্রাক্তন স্ত্রী রেহাম খানের বই ঘিরে সরগরম পাকিস্তানের রাজনীতি 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

মাত্র কয়েক মাসের বিবাহিত জীবন কাটিয়েছেন প্রাক্তন ক্রিকেটার ইমরান খান এবং স্ত্রী রেহাম খান। এই সংসার জীবন নিয়ে একটি বই লিখছেন রেহাম খান। তারই কিছু পাণ্ডুলিপি সম্প্রতি অনলাইনে প্রকাশিত হয়েছে। পাণ্ডুলিপি প্রকাশের পরই পাকিস্তানের রাজনীতিতে হঠাৎ করেই সমালোচনার ঝড় উঠেছে।

অনেকেই বলছেন, পাকিস্তানের জাতীয় নির্বাচনকে সামনে রেখে ইমরানের বিরুদ্ধে রেহামকে লেলিয়ে দিয়েছে বিরোধীরা। পিটিআইয়ের অনেক নেতাই মনে করছেন, বিরোধী দলের কাছ থেকে অর্থ নিয়ে ইমরানকে ছোট করতে তার প্রাক্তন স্ত্রী পাণ্ডুলিপিগুলো প্রকাশ করেছেন। বইয়ের কিছু অংশে দাবি করা হয়, ইমরান খান নামাজ পড়েন না, রোজা রাখেন না।

পাকিস্তানের একজন বিখ্যাত সংগীতজ্ঞ ও পিটিআইয়ের সদস্য সালমান আহমেদ বলেন, প্রাক্তন স্বামীর ক্ষতি করতে রেহাম পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) এর কাছ থেকে অর্থ নিয়েছেন। তিনি বলেন, একটি ঘনিষ্ঠ সূত্র আমাকে জানিয়েছে-এই বইটি লিখতে রেহামকে পিএমএল-এন ১৫ লক্ষ টাকা দিয়েছে। ১৯৯৫ সালে ইমরান প্রথম বিয়ে করেছিলেন জেমিমা গোল্ডস্মিথকে। ২০০৪ সালে সেই বিয়ে ভেঙে যাওয়ার পর ২০১৫ সালের জানুয়ারিতে ইমরান আবার বিয়ে করেন পাকিস্তানি-ব্রিটিশ সাংবাদিক রেহাম খানকে। ওই বছরই অক্টোবরে ভেঙে যায় তাদের দ্বিতীয় বিয়েটাও।

 

Related Posts

Leave a Reply