May 5, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular রোজনামচা

রমজানে ঈশ্বরকে খুশি করতে নিজেরই ৪ বছরের শিশুকন্যার গলা কাটল বাবা 

[kodex_post_like_buttons]

নিউজ ডেস্কঃ

ঈশ্বরকে খুশি করার নিজেরই  ৪ বছরের শিশুর গলা কাটল বাবা। রাজস্থানের জোধপুরের এই ঘটনায় হতবাক সবাই। ঘটনার পর অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করে পুলিশ। ২৬ বছরের অভিযুক্ত নবাব আলি কুরেশি শহরে একটি মাংসের দোকান চালাত। গত শুক্রবার ভোরে নিজের বাড়িতেই মেয়ে রিজওয়ানা-কে গলা কেটে খুন করে সে।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার দুপুরে মেয়েকে বাজারে নিয়ে গিয়ে প্রচুর খেলনা এবং তার মনমতো জিনিসপত্র কিনে দেয় নবাব। রাতে খাওয়ার পর গরমের কারণে সকলে ছাদে ঘুমিয়ে পড়েন। সবাই যখন গভীর ঘুমে আচ্ছন্ন, সে সময় মেয়ে রিজওয়ানাকে কোলে তুলে নীচে ঘরে নিয়ে যায় নবাব। গলা কেটে ঈশ্বরের উদ্দেশে মেয়েকে বলি দে সে ।

ভোরে ঘুম ভেঙে মেয়েকে দেখতে না পেয়ে নবাবের স্ত্রী নীচে যান। দেখেন ঘরের মধ্যে গলা কাটা অবস্থায় পড়ে আছে রিজওয়ানা। তাঁর চিত্‍কারে পরিবারের বাকি সদস্যদের ঘুম ভাঙে। কিছু না জানার ভান করে নবাব প্রথমে স্ত্রীকে বোঝানোর চেষ্টা করে এটা হয়তো একাধিক বিড়ালের কাজ হতে পারে। কিন্তু তাতে চিড়ে ভেজেনি। খবর দেওয়া হয় পুলিশে।

পরে পুলিশের জেরার মুখে শেষ পর্যন্ত খুনের কথা স্বীকার করে নবাব। সে জানায়, রমজান মাসে ঈশ্বরকে খুশি করতে নিজের একমাত্র মেয়েকে কোরবান করেছে সে। এ ছাড়া তার আর কোনও উদ্দেশ্য ছিল না। তার বিরুদ্ধে খুন এবং তথ্যপ্রমাণ লোপাটের ধারা অনুযায়ী মামলা রুজু করা হয়েছে।

Related Posts

Leave a Reply