May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

তৃতীয় ব্যক্তির প্রবেশ, ভাঙছে অঙ্কুশ-ঐন্দ্রিলার সম্পর্ক!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস 

বলিউডের মতো টলিউডেও বিভিন্ন সেলেবের সম্পর্ক–এ ভাঙাগড়া আছে| সম্পর্ক টিকিয়ে রাখতে নানা চড়াই–উতরাই পেরোতে হয় তাঁদের। এরকমই একটি খবর বর্তমানে টলিউড ইন্ডাস্ট্রির আনাচ–কানাচে কান পাতলে শোনা যাচ্ছে।অভিনেতা অঙ্কুশের সঙ্গে তাঁর গার্লফ্রেন্ড অভিনেত্রী ঐন্দ্রিলার সম্পর্ক নাকি তলানিতে ঠেকেছে।

টলিউডের বিভিন্ন মহলে নাকি এই মুহূর্তে চরম আলোচনা চলছে অঙ্কুশ ও তাঁর বান্ধবী ঐন্দ্রিলাকে নিয়ে। টেলিভিশন অভিনেত্রী ঐন্দ্রিলার সঙ্গে বেশ কয়েকবছর ধরে সম্পর্ক অঙ্কুশের। একবার এক টেলিভিশনের অনুষ্ঠানে এসে ঐন্দ্রিলা সেই সম্পর্কের কথা স্বীকারও করে নেন। তাছাড়া, একাধিক জায়গায় এই দুই সেলেবকে একসঙ্গে দেখাও গিয়েছে।

এবার খবর, এই সম্পর্কে চিড় ধরতে শুরু করেছে কোনও তৃতীয় ব্যক্তির জন্য।এবং সেই ব্যক্তি নাকি অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়| শোনা যাচ্ছে, অঙ্কুশ ও ঐন্দ্রিলাকে বিভিন্ন ছোটোখাটো বিষয়ে ঝগড়া করতে দেখা যাচ্ছে।এদিকেএরকম এক পরিস্থিতিতে অঙ্কুশ গিয়েছিলেন ফিদা‘ ছবির সেট। সেখানে ফিদা অভিনেত্রী সঞ্জনার সঙ্গে কেবল হাইহ্যালো‘ করেই চলে যান অঙ্কুশ। বাড়তি কোনো কথা বলেননি| এই ঘটনায় রং চড়িয়ে নাকি অঙ্কুশ–ঐন্দ্রিলার সম্পর্কের সঙ্গে জুড়ে দেওয়া হচ্ছে।ফলে, চিড় ধরেছে সুখী প্রেম জীবনে| 

Related Posts

Leave a Reply