May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এক সময় নিয়মিত ‘ড্রাগ’ নিতেন রণবীর কাপুর !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

রাজকুমার হিরানি পরিচালিত ‘সাঞ্জু’ সিনেমায় সঞ্জয় দত্তের ভূমিকায় অভিনয় করছেন রণবীর কাপুর। গত ২৯ জুন মুক্তি পাওয়া ছবিটি ইতোমধ্যে বিশ্বব্যাপী প্রায় ২০০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে। ব্লকবাস্টার এই ছবি মুক্তির পর থেকেই রণবীরের প্রশংসায় পঞ্চমুখ সিনেমহল। খোদ সঞ্জয় দত্তও রণবীরের অভিনয়ে মুগ্ধ।

‘সঞ্জু’তে এমন একজন বলিউড তারকার জীবন চিত্রায়িত হয়েছে, যিনি সবসময়ই বিতর্কের কেন্দ্র বিন্দুতে ছিলেন। তিনি সঞ্জয় দত্ত। ড্রাগ থেকে অ্যালকোহল, বেআইনি অস্ত্র রাখার অপরাধ সব বিতর্কেই জড়িয়েছেন তিনি। ফলে ছবিতে দেখানো হয়েছে ড্রাগ ছাড়তে সঞ্জয় দত্তকে একসময় আমেরিকার নেশামুক্তি কেন্দ্রেও থাকতে হয়েছিল। কী ভয়ানক ছিল সেই জীবন সেটা ছবিতে তুলে ধরা হয়েছে। ছবিটিতে রণবীরের অভিনয়ের ঝলকে দর্শক তার সঙ্গে সঞ্জয় দত্তের অবিকল মিল পেয়েছেন। ঠিক তখনই নিজের জীবন সম্পর্কে বিস্ফোরক একটি কথা বললেন রণবীর।

রণবীর বলেন, ‘আমিও কলেজ জীবনে খারাপ সঙ্গে পড়ে ড্রাগ আসক্ত ছিলাম। পরে উপলব্ধি করি, এভাবে ড্রাগ নিতে থাকলে আমার জীবনে আর কিছুই হবে না। যদিও সেই সময় ড্রাগ নিয়ে আমি অনেক গবেষণা করেছি।’ তিনি আরও বলেন, ‘প্রত্যেক মানুষই জীবনে কিছু ভুল করে। আমিও করেছি। বর্তমানে আমি ধূমপানের নেশায় আসক্ত, যেটা কিনা ড্রাগের থেকেও ভয়ানক। পাশাপাশি মিষ্টির প্রতিও আমার আসক্তি রয়েছে।

 

Related Posts

Leave a Reply