May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

আবারো কলঙ্কিত রাজস্থান, এবার ৭ বছরের শিশুকে ধর্ষিনের পর গলা টিপে খুন !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

আবারও শিশু ধর্ষণের ঘটনা ঘটলো রাজস্থানে।এবার ৭ বছরের কন্যা সন্তানকে ধর্ষণের পরে গলা টিপে খুন করলো পাষণ্ডরা। রাজস্থানের ঝালওয়ার জেলার এই ঘটনায় শিউরে উঠেছে গোটা ভারত। ঘটনার তদন্তে পুলিশ স্পেশাল ইনভেস্টিগেশন টিম (সিট) গঠন করেছে। সেই দলে রাখা হয়েছে প্রশিক্ষিত কুকুর, ফরেনসিক বিশেষজ্ঞ ও সাইবার সেলের বিষেশজ্ঞদেরও।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধেয় বাড়ির পাশেই খেলতে বেরিয়েছিল শিশুটিকে। বেশ কিছুক্ষন পর না ফেরায় তার দিদি তাকে খুঁজতে বের হয়। এরপর পরিবার-পরিজনরা আশপাশের এলাকায় খুঁজেও রাতে আর শিশুটির কোনো খোঁজ পাননি। সকালে পুলিশের দ্বারস্থ হয় তারা। শনিবার বিকালে পুলিশ এলাকায় তল্লাশি করার সময় বাড়ি থেকে ২০০ মিটার দূরেই উদ্ধার করে শিশুটির মৃতদেহ। ময়নাতদন্তে জানা যায়, শিশুটিকেকে ধর্ষণ করা হয়েছে। তার পর নৃশংস ভাবে হত্যা করা হয়েছে গলা টিপে। শিশুটির বাবা জানিয়েছেন, ‘সন্ধে ৬টা নাগাদ রুটি খেয়ে বাড়ির পাশেই খেলতে বেরিয়েছিল তার মেয়ে। বেশ কিছুক্ষণ পরেও ফিরে না আসায় বড় মেয়ে খুঁজতে বের হয়। কিন্তু সে খুঁজে পায়নি তার বোনকে।

উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে এই ঝালওয়ারেই ৬ বছরের শিশুকে বাড়ির পাশেই চাষের ক্ষেতে ধর্ষণ করে খুন করা হয়েছিল। তারপর সামনে এসেছে কাঠুয়া, উন্নাওয়ের মতন বীভৎস সব ঘটনা। প্রতিবাদ-বিক্ষোভের মুখে কঠোরতম করা হয়েছে শিশু ধর্ষণ আইন। সাজা হয়েছে ফাঁসি। কিন্তু তার পরেও থামেনি শিশু ধর্ষণ বা হত্যাকাণ্ড।

Related Posts

Leave a Reply