May 1, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

ইমরানের শপথগ্রহনে সরকারি ভাবে আমন্ত্রণ জানানো হলো গাভাস্কার, কপিল এবং সিধুকে

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ইমরান খানের শপথগ্রহন অনুষ্ঠানের চূড়ান্ত তালিকায় তিন ভারতীয় ক্রিকেটারের নাম নিশ্চিত হয়ে গেল। নয়ের দশকে বাইশগজের প্রাক্তন পাকিস্তানি অধিনায়ক ইমরান খানের এক সময়কার বন্ধু সুনীল গাভাস্কার, কপিল দেব এবং নভজ্যোৎ সিং সিধুকে সরকারিভাবে আমন্ত্রণ জানালো পাকিস্তান তেহরিক-ই -ইনসাফ দল। তবে ফের পিছিয়ে গেলো শপথগ্রহণের দিন। জানা গেছে, ১৮ আগস্ট শপথ নেবেন ইমরান খান।

পিটিআই সুপ্রিমোর ইচ্ছা ছিল পাকিস্তানের স্বাধীনতা দিবসের আগেই শপথ নেওয়ার। প্রথমে ঠিক হয়েছিল ১১ আগস্ট শপথগ্রহণ করবেন ইমরান। সেই মতো শুরু হয়ে যায় প্রস্তুতিও। ইমারন খান আগেই জানিয়েছিলেন তার শপথগ্রহনে জাঁকজমক কোনো অনুষ্ঠান হবে না। তবে, ক্রিকেট ও বিনোদন জগতের ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ জানান তিনি। সেই তালিকায় ছিল গাভাস্কার, কপিল দেব, নভজ্যোৎ সিধু এবং আমির খান।

হবু পাক প্রধানমন্ত্রীর এমন আমন্ত্রণ বিড়ম্বনায় ফেলে গাভাস্কার-কপিলদের। যদিও নভজ্যোৎ সিং সিধু সাংবাদিক বৈঠক করে স্পষ্টই জানিয়েছিলেন, ইমরানের শপথ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন তিনি। এমনকি, ইমরানকে ‘গ্রিক গড’, ‘বিশ্বাসী’ ‘চরিত্রবান’ হিসাবে সম্বোধন করেন কংগ্রেস নেতা সিধু।

যদিও এরপরই তাকে প্রবল সমালোচনার মধ্যে পড়তে হয়। যদিও গাভাস্কার এবং কপিলকে এই বিষয়ে অনেকটাই রক্ষণশীল থাকতে দেখা গিয়েছে। গাভাস্কার জানান, এখনও পর্যন্ত কোনও আমন্ত্রণ তার কাছে আসেনি। আমন্ত্রণ পেলে কেন্দ্রের অনুমতি নিয়েই সিদ্ধান্ত নেবেন বলে স্পষ্ট জানিয়ে দেন এই প্রাক্তন ক্রিকেটার। যদিও এই বিষয়ে কোনও মন্তব্য পাওয়া যায়নি কপিল দেবের কাছ থেকে।

Related Posts

Leave a Reply