May 19, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

বি টাউনের গোপন রহস্য ফাঁস করতে আবারও আসছে ‘কফি উইথ করণ’ 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

‘কফি উইথ করণ’ মানেই বিতর্ক। পাঁচটা সিজন পেরিয়ে এসেও তার অন্যথা হয়নি। আর সঞ্চালকের আসনে যখন করণ জোহর, তখন তো শিরোনামে থাকবেই তার টক-শো। শুরু হতে চলেছে ‘কফি উইথ করণ’-এর ৬ নম্বর সিজন। খবরটা পাওয়া মাত্রই নড়েচড়ে বসেছে বি-টাউন। সবার সব গোপন রহস্য ফাঁস হওয়ার সময় চলে এসেছে যে। ২১ অক্টোবর থেকে প্রতি রবিবার রাত ৯টায় আপনার ড্রয়িং রুমে হাজির হবেন করণ জোহর। অতুলনীয় স্টাইলের সঙ্গে এই খবরটি নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন পরিচালক। কফি কাপ হাতে সেই ছবিটি ট্যুইটও করেন তিনি।

সূত্রের খবর, ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শুটিং। নতুন সিজনের জন্য করণ প্রমোশনাল ভিডিও শুট করতেও শুরু করে দিয়েছেন। করছেন ফটোশুটও। প্রতিবারের মতো এবারও ভীষণ এক্সাইটেড। তবে ফাইনাল গেস্ট এখনও বাছাই হয়নি। শোনা যাচ্ছিল আনুশকা শর্মা ও বিরাট কোহলিই আসবেন করণ জোহরের সঙ্গে কফির আড্ডার প্রিমিয়ারে। তবে এখন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বাগদান এই অঙ্কটা বদলে দিতেও পারে। সূত্র জানাচ্ছে, আলিয়া-রণবীরও রয়েছেন এই তালিকার প্রথম দিকেই। ২০০৪ সালের নভেম্বরে ‘কফি উইথ করণ’-এ করণ জোহরের অভিষেক। প্রথম থেকেই বহু আলোচিত এই শোয়ের র‌্যাপিড ফায়ার রাউন্ড।

গত বছরই করণ জোহরকে নেপোটিজমের বাহক বলে সম্বোধন করেছিলেন কঙ্গনা রানাওয়াত। ওই এপিসোডটা আজও লাইমলাইটে। সোনম কাপুর ও দীপিকা পাড়ুকোনের রণবীর কাপুরের বিষয়ে একজোট হওয়ার ঘটনাও মনে রাখার মতোই। আবার অজান্তেই রণবীর ও ক্যাটরিনার সম্পর্কের কথা স্বীকার করেন নেন কারিনা কাপুর খান। গত বছরের মতো এ বছরেরও ‘কফি উইথ করণ’ সিজন ৬-এ অনেক সমীকরণ বদলাবে এমনটা আশা করাই যায়।

Related Posts

Leave a Reply