April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ওপার বাংলা বিনোদন

বাংলাদেশের সংসদ সদস্য হতে চান হিরো আলম! 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

সোশ্যাল মিডিয়ার দৌলতে বেশ আলোচিত নাম আশরাফুল আলম। যিনি হিরো আলম নামেই সবার কাছে পরিচিত। তার ইচ্ছে এবার বাংলাদেশের বগুড়া-৬ নম্বর আসন থেকে এমপি নির্বাচনে দাঁড়াতে চান তিনি।

এর আগে ২০১৬ সালে একবার বগুড়ার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডের নির্দল প্রার্থী হিসেবে নির্বাচনে দাঁড়িয়ে ছিলেন তিনি। সেবার পরাজিত হলেও বেশ ভালোই ভোট পেয়েছিলেন তিনি। নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘আমি জনগণের ভালোবাসা ও ভোটে বগুড়া-৬ নম্বর আসনে জিতে বাংলাদেশে পার্লামেন্টের একজন সদস্য হতে চাই। চেহারা দেখে মানুষের যোগ্যতার বিচার করা যায় না। প্রতিটি সফলতার সঙ্গে থাকতে হয় প্রতিভা। আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশি।’

প্রসঙ্গত, সম্প্রতি একটি বলিউডের ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছেন বাংলাদেশের এই সোশ্যাল মিডিয়া তারকা। বলিউডে অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি বলিউডে সুযোগ পেয়েছি। সত্যিই এটা স্বপ্নের মতো। জনগণের ভালোবাসায় আমার স্বপ্ন পূরণের পথে।’ এবারও নির্দল প্রার্থী হিসেবেই নির্বাচনে লড়তে চান হিরো আলম। তবে কোনো রাজনৈতিক দল তাকে মনোনয়ন দেওয়ার প্রস্তাব দিলে সেটা তিনি ভেবে দেখবেন।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়া থেকে আকস্মিকভাবে আলোচনায় উঠে আসেন হিরো আলম। এরপর বগুড়া থেকে ঢাকায় এসে একের পর মিউজিক ভিডিওতে কাজ করেছেন। বাংলাদেশে ‘মার ছক্কা’ নামের একটি ছবিতেও অভিনয়ের সুযোগ মেলে তার।

 

Related Posts

Leave a Reply