May 2, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular খেলা বিনোদন

দেশের সেরা চ্যানেলের ১ নম্বর ফুটবল উপস্থাপক রাতে বিলকুল বোনে যান ডাকাত!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

ফ্রান্স-বেলজিয়ামে তাকে কম-বেশি সবাই চিনেন। ফুটবল উপস্থাপক হিসেবে তিনি এই দুই দেশের ফুটবলপ্রেমীদের কাছে পরিচিত মুখ। কাজ করেন দেশের সেরা চ্যানেলগুলোর মধ্যে একটায়। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু এবার যদি বলা হয়, সেই ফুটবল উপস্থাপক রাতে আগ্নেয়াস্ত্র নিয়ে ডাকাতি করতে বেরোন! চমকে যাবেন না। ঘটনাটা আসলে এমনই।

বেলজিয়ামের জনপ্রিয় ফুটবল উপস্থাপক স্টেফানে পাওয়েলসকে ডাকাতির অভিযোগে গ্রেফতার করা হয়েছে। ব্যাপারটি যদিও তদন্তসাপেক্ষ। তবে আপাতত স্টেফানেকে গ্রেফতার করা হয়েছে। ফেডেরাল প্রসিকিউটর ভেঙ্কে রজেন বলেছেন, একটি অপরাধী চক্রের হয়ে অস্ত্র নিয়ে তিনি ডাকাতি করেছেন বলে সন্দেহ করা হচ্ছে।

৫০ বছর বয়সী পাওয়েলস বেলজিয়াম ও ফ্রান্সের বেশ কিছু টিভি অনুষ্ঠানে কাজ করেন। এর মধ্যে আছে বেলজিয়ামের সবচেয়ে জনপ্রিয় চ্যানেল আরটিএল-টিসিক্স। পাওয়েলস আয় করেন ভালোই। বসবাস করেন ধনী বসতি এলাকায়। সেই তিনি কেন হঠাৎ ডাকাতি করতে যাবেন, অনেকের কাছেই ব্যাপারটা পরিষ্কার নয়। অবশ্য শর্তসাপেক্ষে জামিন দেওয়া হয়েছে পাওয়েলসকে। পাওয়েলস যে সংস্থায় কাজ করেন সেই আরটিএল বেলজিয়াম তাকে সাময়িকভাবে বহিষ্কার করেছে। আরটিএলের পক্ষ থেকে বলা হয়েছে, নিজেকে নির্দোষ প্রমাণ না করতে পারলে পাওয়েলসকে তারা আর ফেরাবে না।

২০১৭ সালে প্রথম তার বাড়িতে তল্লাশি চালানো হয়। সেই সময় পুলিশের বিরুদ্ধে সরব হয়েছিল দেশের সংবাদ মাধ্যমগুলো। তখনকার মতো পুলিশ পিছু হটলেও এবার তারা আঁটঘাঁট বেধেই তদন্তে নেমেছে বলে দাবি সরকারি আইনজীবীর। ডাকাতি, চুরি ও মাদক পাচারের অভিযোগ আনা হয়েছে পাওয়েলসের বিরুদ্ধে। ফুটবল ছাড়াও পাওয়েলস ‘স্টর্মস অব লাইফ’ নামের একটি অনুষ্ঠানও উপস্থাপনা করেন। যেখানে তারকা ও সাধারণ মানুষরা এসে তাদের জীবনের নাটকীয় উত্থান-পতনের গল্প শোনান। সেই অনুষ্ঠানের উপস্থাপকের জীবনেই এখন নাটকীয় মোর নিলো।

 

Related Posts

Leave a Reply