April 28, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

এশিয়া কাপের ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট কয়েক ঘন্টার মধ্যেই শেষ 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

গামী ১৫ সেপ্টেম্বর শুরু হচ্ছে এশিয়া কাপ ২০১৮ আসর। এরই মধ্যে ভারত-পাকিস্তান ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে। দুবাইয়ে অনুষ্ঠিত হতে চলা গ্রুপ পর্বের খেলায় ভারত-পাকিস্তান মুখোমুখি হবে ১৯ সেপ্টেম্বর। প্রাথমিকভাবে যেসব টিকিট ছাড়া হয় তা কয়েক ঘণ্টার মধ্যেই বিক্রি হয়ে যায়। এরপর অনলাইনে অতিরিক্ত টিকিট ছাড়া হয়। সেগুলোও দ্রুত বিক্রি হয়ে যায়।

প্রসঙ্গত, টি-২০ বিশ্বকাপের কথা বিবেচনা করে ২০১৬ সালে এশিয়া কাপ টি-টোয়েন্টি ফরম্যাটে খেলা হলেও এই বছর অনুষ্ঠিত হবে ৫০ ওভারে। গতবারের আসরে চ্যাম্পিয়ন হয়েছিল ভারত। দুবাইয়ে বাংলাদেশে- শ্রীলঙ্কা ম্যাচ দিয়ে শুরু হবে এবারের এশিয়া কাপ। এটি এশিয়া কাপের ১৪ তম আসর। বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও আফগানিস্তানের সঙ্গে অংশগ্রহণ করবে বাছাইপর্ব থেকে উঠে আসা আরও একটি দল। বাছাইপর্বে খেলবে সংযুক্ত আরব আমিরশাহি, হংকং, নেপাল, সিঙ্গাপুর, মালয়েশিয়া ও ওমান।

গ্রুপ ‘বি’ তে রয়েছে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও আফগানিস্তান। এ ছাড়া একই গ্রুপ ‘এ’তে রয়েছে ভারত ও পাকিস্তান। গ্রুপ পর্বের সেরা চার দলকে নিয়ে অনুষ্ঠিত হবে সুপার ফোর। সুপার ফোরের সেরা দুই দল খেলবে ফাইনালে। ফাইনাল অনুষ্ঠিত হবে ২৮ সেপ্টেম্বর।

 

Related Posts

Leave a Reply