April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

”ভারত’ -এ কাজ করার জন্য বোন অর্পিতাকে হাজারবার ফোন করেছিল প্রিয়াঙ্কা’ -সালমান 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

দীর্ঘ দিন পর ‘ভারত’ ছবিটির মধ্যে দিয়ে বলিউডে প্রত্যাবর্তনের কথা ছিল প্রিয়াঙ্কা চোপড়ার। তেমনটা হলে দীর্ঘ দিন পর বলিউডপ্রেমীরা দেখার সুযোগ পেতেন সালমান খানের সঙ্গে তার রসায়ন। কিন্তু শেষ পর্যন্ত ছবিটি আর করা হয়ে ওঠেনি প্রাক্তন এই বিশ্বসুন্দরীর। তার এই সিদ্ধান্ত নিয়ে কম জল ঘোলা হয়নি। ক্যাটরিনা কাইফকে নিয়ে ছবিটির শুটিং শুরু হয়ে গেলেও বিষয়টি এখনো মেনে নিতে পারছেন না সালমান।

সম্প্রতি সালমান জানিয়েছেন, এই ছবিতে কাজের সুযোগ পেতে তার ছোট বোন অর্পিতা খানকে হাজার বার কল করেছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু তারপরও শেষ মিনিটে এসে ছবিটি কেন প্রিয়াঙ্কা করলেন না তা এখনো বিস্ময়ের। সালমান বলেন, আমি প্রিয়াঙ্কাকে বলেছি তোমার বাগদান হচ্ছে ঠিক আছে, কিন্তু তার জন্য ছবিটা ছেড়ে দেওয়ার কী দরকার। সে জানায় ‘বিয়ে করতে হবে।’ তার উত্তরে আমি বলেছি, ‘তো বিয়ে করে ফেল’। ছবিতে প্রিয়াঙ্কার ৭৫-৮০ দিনের শিডিউল ছিল। বিয়ের জন্য চার দিনের প্রস্তুতি, চার দিন ধরে বিয়ের অনুষ্ঠান; সবকিছু আট দিনের মধ্যেই শেষ হয়ে যেত, এরপর হানিমুন। আমরা বলেছিলাম আমরা মানিয়ে নেব। কিন্তু সে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলেছিল যে ছবিটা সে আর করবে না।

সালমান আরও বলেন, এই সিদ্ধান্ত নেওয়া তার কাছে অবশ্যই কঠিন ছিল কারণ এই প্রজেক্টে কাজ করার ব্যাপারে প্রিয়াঙ্কা বেশ আগ্রহী ছিল। সে অর্পিতাকে (সালমানের বোন) এক হাজার বোন ফোন করে বলেছে, ‘আমি সালমানের সঙ্গে কাজ করতে চাই।’। এমনকি সে আলীকেও (পরিচালক আলী আব্বাস জাফর) ফোন করে বলেছিল যে এই ছবিতে তাকে সুযোগ করে দেওয়া যায় কী না।

 

Related Posts

Leave a Reply