April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ওপার বাংলা বিনোদন

বাংলাদেশে বন্ধ করে দেওয়া হলো রাজ চক্রবর্তীর ছবির শুটিং!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

বাংলাদেশে অনুমতি না থাকায় রাজ্ চক্রবর্তী প্রযোজিত ছবির শুটিং বন্ধ করে দিলো পুলিশ। গতকাল শুক্রবার সকাল থেকে বাংলাদেশের সিলেট এমসি কলেজে টলিউড পরিচালক বিদুলা ভট্টাচার্যের ‘প্রেম আমার -২’ এর শুটিং চলছিল। কিন্তু শুটিংয়ের জন্য প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় শুক্রবার দুপুরে সেই শুটিং বন্ধ করে দেওয়া হয়।

জানা গেছে, প্রযোজক ও পরিচালক রাজ চক্রবর্তীর প্রযোজনায় এই ছবির শুটিং শুরু হয় বাংলাদেশে। শুক্রবার সকাল ৬টা থেকে এমসি কলেজ ক্যাম্পাসে শুটিং শুরু হয়। ছবিটিতে নায়কের ভূমিকায় অভিনয় করছে কলকাতার অাদৃত আর নায়িকা বাংলাদেশের পূজা চেরী। এদিন দুজনেই শুটিংয়ে অংশ নেয়।

তবে, শুটিং ইউনিটের তরফে জানানো হয়েছে, কলেজ ও প্রশাসনের অনুমতি নিয়েই শুটিং শুরু করেছে তারা। সকাল থেকে শুটিং চললেও দুপুরের দিকে স্থানীয় কয়েকজন ছাত্রলীগ নেতা এসে শুটিংয়ে বাধা দেন। এরপর দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শুটিং বন্ধ করে দেয়। ফলে শুটিং বন্ধ করে হোটেলে ফিরে যান কলাকুশলীরা। শুটিং করতে না পারায় বিরাট ক্ষতির মুখে পড়তে হবে জানানো হয় ইউনিটের তরফ থেকে।

সিলেটের শাহপরান থানার ওসি আখতার হোসেন জানান, ‘প্রেম আমার- ২’ ছবির ভারতীয় কলাকুশলীদের বাংলাদেশে কাজ করার ছাড়পত্র নেই। কারণ তারা এলসি ইস্যু করেননি। তাই শুটিং বন্ধ করে দেওয়া হয়েছে। প্রয়োজনীয় ছাড়পত্র নিয়ে আসতে বলা হয়েছে তাদের। এদিকে, শুটিং শুরু করতে প্রশাসনের সাথে আলোচনা চলছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

 

Related Posts

Leave a Reply