May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

অভিষেকের আগেই আগুন ধরালেন তারকাদের স্বল্পবসনা কন্যারা

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
এখনও তাদের পর্দায় অভিষেক হয়নি। কিন্তু ঠিকই জায়গা করে নিয়েছেন খবরের শিরোনামে। কারণ তারা হচ্ছেন ‘স্টার কিডস’। তাদের বাবা-মা তারকা হওয়ার সুবাদে তারা খুব সহজেই লাইম লাইটে চলে আসেন। তারকার সন্তান হিসাবে তো আছেই, তারপরও অনেক সময় তাদের খোলামেলা ছবিই কারণ হয়ে দাঁড়ায় খবরে আসার জন্য। এমন কিছু স্টার কন্যা আছে যাদের ছবি পর্দার নয় ঝড় তুলেছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। 
নভ্যা নাভেলি : অমিতাভের নাতনি নভ্যা। বন্ধুদের সঙ্গে হট সেলফি তুলে ফেসবুকে পোস্ট করেছেন তিনি। আর তারপরই ঝড় ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যমে। কিছুদিন আগে শাহরুখের ছেলে আরিয়ানের সঙ্গে নভ্যার অন্তরঙ্গ ছবি ভাইরাল হয়ে উঠেছিল ওয়েভ ওয়ার্ল্ডে। 
সুহানা : শাহরুখ কন্যা সুহানা ইতিমধ্যেই নিজের হট বিকিনি ছবিতে বিতর্কের ঝড় তুলে বিখ্যাত। এখনো তার কোনো সিনেমায় এন্ট্রি হয় নি। 
আলিয়া ইব্রাহিম : পূজা বেদীর কন্যা আলিয়া। ইতিমধ্যে বেশ জনপ্রিয় আলিয়া। আলিয়ার বেশ কিছু ছবি ভাইরাল হয়েছিল সামাজিক যোগাযোগ মাধ্যমে। 
কৃষ্ণা : জ্যাকি কন্যা কৃষ্ণা। গত বছর ছেলে বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করে খবরের শিরোনামে উঠে আসে। ছবিটিতে খোলামেলা পোশাকে ছিলেন কৃষ্ণা। তবে ছেলে টাইগারের পর এবার পালা মেয়ের। তবে বলিঅন্দরের খবর, ইতিমধ্যে জ্যাকি কন্যা নাকি এন্ট্রি নিয়ে ফেলেছেন গ্ল্যামার ওয়ার্ল্ডে। তবে ক্যামেরার সামনে নয়, পিছনে। পরিচালক করণ জোহরের সহকারি পরিচালক হিসাবে কাজে নেমেছে কৃষ্ণা। 
ত্রিশলা : সঞ্জয়ের প্রথম পত্নীর কন্যা ত্রিশলা। সামাজিক যোগাযোগ মাধ্যমে ত্রিশলার নিজস্ব একটি ব্লগও আছে। যেখানে রয়েছে তার লাইফ স্টাইল ও বিউটি টিপস আর হট ছবি। তবে রুপালি পর্দায় নয় ফ্যাশনের দুনিয়ায় নিজের নাম করতে চান ত্রিশলা। 
জানভি : শ্রীদেবীর বড় মেয়ে জানভি। সামাজিক যোগাযোগ মাধ্যমে জানভি তার হলি ডে ছবি দেওয়ার পর থেকেই খবরের শিরোনামে উঠে আসে।   

Related Posts

Leave a Reply