May 1, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা বিনোদন

এবার কী বলিউড কাঁপানোর পরিকল্পনা বিরাট কোহলির!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেটের এই মসিহাকে ক্রিকেটের পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনেও দেখতে পাওয়া যায় তার উজ্বল উপস্থিতি। তবে সিনে পর্দায় কখনো তার পদচারণা দেখা যায়নি। এবার সেখানেও অভিষেক ঘটতে চলেছে কোহলির।

এক টুইটবার্তায় সিনে জগতে আগমনের কথা নিজেই স্বীকার করেছেন এই মাস্টার ব্লাস্টার। জিও টিভির খবর, বলিউডে অভিষেক হতে যাচ্ছে কোহলির। তার সিনেমার নাম ‘ট্রেইলার: দ্য মুভি’। গতকাল টুইটারে মুভির একটি পোস্টারের ছবি আপলোড করেছেন তিনি। ক্যাপশনে ভারতীয় অধিনায়ক লেখেন, ১০ বছর পর আরেকটি অভিষেক, তর সইছে না। সঙ্গে জুড়ে দেন সুপারহিরো স্টাইলে পোজ দেওয়া নিজের একটি ছবি।

চলতি মাসের ২৮ তারিখ থেকেই ছবির কাজ শুরু হতে পারে বলে জানা যাচ্ছে। তবে নিজের ছবির ব্র্যান্ড প্রোমোশনে এটা সম্পূর্ণ সিনেমা, না শর্টফিল্ম তা উল্লেখ করেননি কোহলি। সুতরাং, প্রকৃত সত্য জানতে আমাদের অপেক্ষা করতেই হচ্ছে। সংযুক্ত আরব আমিরশাহিতে চলছে এশিয়া কাপের ১৪ তম আসর। টুর্নামেন্ট থেকে বিশ্রামে রাখা হয়েছে কোহলিকে। তার পরিবর্তে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা। মনে করা হচ্ছে, এশিয়া কাপের পর ওয়েস্ট ইন্ডিজ সিরিজেও বিশ্রামে রাখা হতে পারে ২৯ বছর বয়সী এই সুপারস্টারকে।

 

Related Posts

Leave a Reply