April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করছেন রুদ্রনীল?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

তুন ফ্ল্যাট কিনেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। আগামী বছরের প্রথম দিকেই শিফট করবেন। সেই তথ্য টলি পাড়ার ছড়িয়ে পড়তেই ইতিউতি ভেসে আসছে যে প্রশ্ন, তা হল, এ বার কি জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চান? অর্থাৎ রুদ্রনীল ঘোষ কি বিয়ে করছেন?

প্রশ্ন শুনে হেসে ফেললেন ৪৫ বছরের এই অভিনেতা। ‘বছরখানেক আগেই টালিগঞ্জে এই ফ্ল্যাটটা নিয়েছি। আসলে আমি তো একা মানুষ, বাবা-মা কেউ নেই। ফলে ফ্ল্যাট সাজাতে সময় লাগল। শিফট করছি খুব তাড়াতাড়ি। আর বিয়ের কথা যদি বলেন, আমি ‘মি’ পার্সন। বিয়ে করতে গেলে ‘উই’ হতে হয়।

এখনই বিয়ের জন্য টুনটুনি বা টুকটুকিকে পছন্দ করেছি, এমন নয় (হাসি)। তবে নতুন ফ্ল্যাটেও নিজের মানিয়ে নিতে তো সময় লাগে। যতই হাঁসের পালকের বিছানায় শুতে দেওয়া হোক, দিনের শেষে বালিশে লেগে থাকা মাথার তেলের চিটচিটে ভাবটা আমার— এই অ্যাডজাস্টমেন্টটা হয়ে যাওয়ার পর বিয়ের কথা ভাবতে পারি’ বললেন রুদ্রনীল।

‘টুনটুনি’ বা ‘টুকটুকি’কে এখনই পছন্দ না করলেও, জীবনসঙ্গী হিসেবে কেমন মানুষ পছন্দ রুদ্রনীলের? অভিনেতা শেয়ার করলেন, ‘আসলে কাজের সঙ্গে প্রেম হলে অন্য প্রেম হওয়াটা মুশকিল। তবে ঘরে বসে থাকা, দিনরাত সাজগোজ করা কোনও মেয়েকে আমি বিয়ে করতে চাই না। আমি চাই সে কোনো না কোনো কাজ করুক। আসলে বসে থাকা মেয়ে বলে নয়, কর্মহীন মানুষ আমার ব্যক্তিগতভাবে পছন্দ নয়। ঘামের দামটা তার বোঝা উচিত’।

Related Posts

Leave a Reply