April 30, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

সঙ্গিনীর মনের হদিস পেতে এগুলো আপনাকে জানতেই হবে 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

লা হয় মেয়েদের মনের হদিস পাওয়া নাকি খুবই দুস্কর। তারা নাকি মনের সমস্ত কথাই গোপন রাখতে পছন্দ করেন। এমনকি, বিয়ের পরও মেয়েরা তাদের এই অভ্যাস বজায় রাখেন। এর জন্য অনেক সময় তাদের সঙ্গীকেও নানারকম সমস্যায় পড়তে হয়। জেনে নিন কোন কোন বিষয় মেয়েরা লুকিয়ে রাখতে পছন্দ করেন-

১) শারীরিক সমস্যার কথা মেয়েরা কিছুতেই তার সঙ্গীকে বলতে চান না। তারা মনে করেন, ছোটখাটো শারীরিক সমস্যার কথা সঙ্গীকে বললে, তাদের অকারণে বিব্রত করা হবে।

২) পরিবারের ছোটখাটো সমস্যার কথা মেয়েরা তার সঙ্গীকে জানাতে চান না। যদি তাঁর সন্তানের বিষয়েও কোন সমস্যা হয়, তাহলেও তারা নিজেরাই সেই সমস্যা মিটিয়ে নেওয়ার চেষ্টা করেন। একইসঙ্গে তারা তার স্বামী বা সঙ্গীকেও পাশে পেতে চান।

৩) যৌনতা সম্পর্কে মেয়েরা চিরকালই একটি লাজুক। অনেক মেয়েই তার সঙ্গীর কাছ থেকে চাহিদা মতো শারীরিক সুখ পান না। তবুও তারা এই বিষয়টি নিয়ে সঙ্গীর সঙ্গে পরামর্শ করতে চান না।

৪) নিজের কর্ম জগৎ সম্পর্কে সব কথা সঙ্গীকে বলতে চান না মেয়েরা।

৫) যে কোন সম্পর্কের ক্ষেত্রে টাকা খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই কোন মেয়ে যদি চান, আলাদা একটা ব্যাংক অ্যাকাউন্ট খুলতে, তাহলে তার সঙ্গী বা স্বামী বিষয়টি পছন্দ নাও করতে পারেন। তাই তারা এই সমস্ত বিষয় সঙ্গীর থেকে লুকিয়ে রাখেন।

 

Related Posts

Leave a Reply