May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

আড়াই লাখ টাকা বেতনে চাকরি করতেন, ছিনতাই করে আটক যুবক

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

পেশায় ইঞ্জিনিয়ার, মাস গেলে আড়াই লাখ টাকা বেতনও পেতেন তাই বিলাসবহুল জীবনযাপনে অভ্যস্ত। কিন্তু সেই অভ্যাস যে শেষে এই পরিণতিতে পৌঁছে দেবে তা হয়তো স্বপ্নেও ভাবেনি সুমিতের পরিবার। সেই ইঞ্জিনিয়ার সুমিত সেনগুপ্ত (৩৫) কে পুলিশ গ্রেপ্তার করেছে চোরাই গাড়িতে চড়ে এক মহিলার গলার হার ছিনতাই করার অভিযোগে! সম্প্রতি মুম্বাইয়ের ভাসিতে ঘটনাটি ঘটেছে।

সুমিত সেনগুপ্ত (৩৫) ইঞ্জিনিয়ারিং পাস করার পর পুণের একটি নামী তথ্য প্রযুক্তি সংস্থায় ভাইস প্রেসিডেন্ট পদে কর্মরত ছিলেন।কিন্তু পারিবারিক কারণে পাঁচ বছর আগে কাজ ছেড়ে দেন সুমিত। তার পর থেকেই তিনি বেকার। ভাসির তদন্তকারী কর্মকর্তা বিকাশ গায়কোয়াড় জানান, চাকরি ছেড়ে দিলেও বিলাসবহুল জীবনযাপন ছাড়তে পারেননি। সে কারণেই এসব অপরাধমূলক কাজকর্মে জড়িয়ে পড়েন। মাদকের নেশাও গ্রাস করেছিল তাকে। ২০১৫ সালে সুমিতের স্ত্রীও তার বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছিলেন।

৯ ডিসেম্বর এক গাড়িচালককে বন্দুক দেখিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যান সুমিত। তিন দিন পর নীতিন আগরওয়াল নামে এক বন্ধুর সহযোগিতায় ওই চোরাই গাড়ি নিয়েই এক নারীর গলার হার ছিনতাই করেন সুমিত। পরদিন দু’জনকেই গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশের একজন কর্মকর্তা জানান, ২০১৭ সালেও তার বিরুদ্ধে চুরির অভিযোগ দায়ের হয়েছিল ভাসি পুলিশ থানায়। আর কোনো থানায় তার নামে এমন অভিযোগ হয়েছে কিনা সে ব্যাপারে খোঁজ চলছে।

Related Posts

Leave a Reply