May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

গভীর রাতে একসঙ্গে আমির ও দীপিকা!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

বেশ গভীর রাত। আচমকাই আমির খানের বাড়ি থেকে বেরিয়ে এলেন তিনি। কী করছিলেন দুজনে? আমিরের বাড়ি থেকে বের হতে দেখা গেল দীপিকা পাড়ুকোনকে। দীপিকা কি আর রণবীরের সঙ্গে নেই? রণবীর তো দীপিকার সঙ্গে ছিলেন না। তাই বিয়ের নিমন্ত্রণ করতে গিয়েছিলেন, এমনটাও নয়। তাহলে কী করছেন দুজনে?

আমিরের বাড়ি থেকে গভীর রাতে বের হলেন দীপিকাকে। পাপারাজ্জিদের ক্যামেরায় ধরাও পড়েছে সেটা।কিং খানের সঙ্গে সবার প্রথমেই জুটি বেঁধেছেন দীপিকা। শাহরুখের সঙ্গে দীপিকার ডেবিউ (অভিষেক) ফিল্ম ‘ওম শান্তি ওম’ রীতিমত সুপারহিট। তাই এবার আমিরের সঙ্গেই কাজ করতে চলেছেন তিনি, মনে করা হচ্ছে এমনটাই।

আমিরের সঙ্গে কিছুদিন আগেই দেখা করে গিয়েছেন  ‘ব্রহ্মাস্ত্র ডুয়ো’ আলিয়া ভাট এবং অয়ন মুখোপাধ্যায়। এবার পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানে, প্রযোজক সিদ্ধার্থ কাপুর এবং দীপিকাকে দেখা গেল আমিরের বাড়িতে।‘থাগস অব হিন্দুস্তান’ পর আমির ইতিমধ্যেই তার পরবর্তী ছবির কাজ শুরু করে দিয়েছেন। গুলশন কুমারের বায়োপিক নিয়েই কাজ শুরু করছেন আমির, বি টাউনে গুঞ্জন এমনটাই।

কেউ আবার বলছেন, দীপিকা এবার পা রাখতে চলেছেন প্রযোজনায়। তাই আমিরের সঙ্গে পরামর্শ করছেন। মিস্টার পারফেকশনিস্টকে সঙ্গে নিয়েই প্রযোজনায় প্রথম খাতা খুলতে চান নাকি দীপিকা।

Related Posts

Leave a Reply