May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

পরপর সাতটি গাড়িতে ধাক্কা মাতাল অভিনেত্রীর 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

মাতাল অবস্থায় গাড়ি চালাতে গিয়ে সাতটি গাড়িতে ধাক্কা দিয়েছেন অভিনেত্রী। শুধু তাই নয় এর অভিযোগ পেয়ে যখন পুলিশ ঘটনাস্থলে আসে তখন কর্তব্রত পুলিশের সঙ্গেও দূর্ব্যবহার করেন ওই অভিনেত্রী ।

ঘটনাটি মুম্বাইয়ের। জানা গেছে, টিভি অভিনেত্রী রুহি শৈলেশকুমার সিং মুম্বাইয়ের সান্তাক্রুজে মদ্যপ অবস্থায় গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অন্তত সাতটি গাড়িকে ধাক্কা দিয়ে গাড়িগুলোর ক্ষতি করেছেন।

পুলিশ জানায়, ৩০ বছরের ওই অভিনেত্রী এতটাই মদ্যপ ছিলেন যে গাড়ি নিয়ন্ত্রণই করতে পারছিলেন না। যার ফলে তার গাড়ির ধাক্কায় চারটি দু’চাকা এবং তিনটি চারচাকার গাড়ি প্রবলভাবে ক্ষতিগ্রস্থ হয়।

যদিও, এই ঘটনায় কেউ হতাহত হননি। তবে অভিনেত্রীর নামে অভিযোগ দায়ের করেছে মুম্বাই পুলিশ। তারা বলছে, ভারতীয় সংবিধানের যথাযথ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে এই অভিনেত্রীর বিরুদ্ধে।

এরইমধ্যে একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, রুহি শৈলেশকুমার সিং তার গাড়ির পাশে জমা হয়ে যাওয়া মানুষদের সঙ্গে প্রবল তর্ক করছেন। পরে অবশ্য তিনি তার বিরুদ্ধে সমস্ত অভিযোগ অস্বীকার করে উল্টে পুলিশের বিরুষে হেনস্তার অভিযোগও করেন ।

Related Posts

Leave a Reply