April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

তার ও তার মায়ের কোনও দায়িত্বই নেননি বাবা’ , এক তারকার জন্ম বৃত্তান্ত 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

হেশ ভাট। বলিউডের প্রযোজক-পরিচালক। এক ডাকে তাকে চেনেন সকলে। তার কাজ তার হয়ে কথা বলেছে দীর্ঘ দিন। পাশাপাশি তার ক্যাসানোভা (প্রেমিক) ইমেজও কম আকর্ষণীয় নয়। সেই মহেশ এবার খোলসা করলেন নিজের জীবনের এক চরম সত্য।

‘আমি জানি না বাবা কী জিনিস। বাবার কোনও স্মৃতিই নেই আমার। তাই বাবার ভূমিকা কেমন হওয়া উচিত তাও জানি না। কারণ আমি এক মুসলিম মায়ের জারজ সন্তান। আমার মায়ের নাম শিরিন মোহাম্মদ আলি’বলেছেন মহেশ।

কিন্ত তার নাম মহেশ ভাট হল কীভাবে? এই প্রশ্নের উত্তরে মহেশ জানান, তার মা বলেছিলেন, মহেশের বাবা ছেলের এই নাম রাখতে বলেছিলেন। মহেশ ছোটবেলায় অপেক্ষা করতেন বাবার জন্য। কবে বাবা আসবেন, তার নাম কেন মহেশ রাখলেন তা বুঝিয়ে দেবেন। না! সে অপেক্ষায় কোনও লাভ হয়নি। কারণ কোনও দিনই মহেশের বাবা ছেলের সঙ্গে দেখা করতে আসেননি।

তবে বাবার পরিচয় মায়ের কাছ থেকে পেয়েছিলেন মহেশ। তার বাবার নাম ছিল নানাভাই ভাট। কিন্তু মহেশের জন্মের পর তার ও তার মায়ের কোনও দায়িত্বই নেননি নানাভাই।

মায়ের পছন্দ মতো কোনও কাজই জীবনে করতে পারেননি মহেশ। মায়ের আশা অনুযায়ী ভাল ছেলে হওয়া তার হয়নি। তার কারণ হিসেবে ছোটবেলার এই অন্ধকার অতীতকেই পরোক্ষে দায়ী করেছেন মহেশ। তবে নিজের জীবনের এই চরম সত্যি এভাবে প্রকাশ করায় অবাক বলিউড মহলের একটা বড় অংশ।

Related Posts

Leave a Reply