May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

এই হটগার্লের প্রেমে হাবুডুবু নাকি পাকিস্তানের রাষ্ট্রপতি থেকে প্রধানমন্ত্রী?

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

ই সুন্দরী হটগার্লের রুপেই নাকি মজেছেন পাকিস্তানের প্রাক্তন রাষ্ট্রপ্রধানরা! নাওয়াজ শরিফ থেকে পারভেজ মোশারফ। অন্তত সেই রকমই দাবি করেছেন আসমা রাজপুত। আসমা নিজেকে শিল্পী হিসাবে পরিচয় দিতেই পছন্দ করে থাকেন। যদিও ঠিক কোন ধরনের শিল্পকলার সঙ্গে তিনি যুক্ত তা জানা যায়নি। একটি রিয়েলিটি শো-এর অডিশন দিতে এসে আসমা জানান যে পাকিস্তানের এই দুই রাষ্ট্রপ্রধান তার রূপে ‘পাগল’।

তিনি জানিয়েছেন যে, একবার ইসলামাবাদ যাওয়ার পথে প্লেনে তার সঙ্গে দেখা হয় নাওয়াজ শরিফের। আসমা প্লেনে উঠতেই নাকি নাওয়াজ তার দিকে ‘হাঁ করে’ তাকিয়ে থাকেন। এর কিছুক্ষণ পরেই নাকি নাওয়াজ তার সঙ্গে আলাপ জমাতে আসেন এবং তাকে একদিন ডিনারের আমন্ত্রণও জানান। যদিও আসমার মতে তিনি সেই নিমন্ত্রণ রক্ষা করতে যাননি এবং আসমা দাবি করেছেন যে তার কাছে নাকি এইসবের প্রমাণও রয়েছে। কিন্তু ঠিক কবে তার সঙ্গে পাক প্রধানমন্ত্রীর সাক্ষাত হয়েছিল সেটা ঠিক বলতে পারেননি আসমা।

এরপর আসমা আরও বলেন যে, তার রূপে শুধু নাওয়াজই নন মুগ্ধ প্রাক্তন পাক প্রসিডেন্ট পারভেজ মোশারফ। মোশারফের প্রশংসা করে এই যুবতী বলেন নওয়াজের উচিত মোশারফের থেকে শেখা যে কীভাবে মহিলাদের সঙ্গে ব্যবহার করতে হয়।

আসমার এই দাবিতে আপাতত চরম শোরগোল পাকিস্তানের রাজনৈতিক মহলে। অনেকেই বলছেন যে শীর্ষস্থানীয় রাজনৈতিক ব্যক্তিত্বদের নিয়ে এই ধরনের মন্তব্য করায় বিপদে পড়তে পারেন আসমা। তবে এতে কোনও হেলদোলই নেই এই সুন্দরীর, তিনি তার মন্তব্যেই স্থির।

Related Posts

Leave a Reply