May 3, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

ড্রিল মেশিনে ভুট্টা খেতে গিয়ে তরুণীর যে হাল হলো…

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
ভুট্টা সরাসরি ছাড়িয়ে খেতে অনেকেরই ভালো লাগে না। আর তাই এক তরুণী ভু্ট্টা খাওয়ার জন্য তা ছাড়াতে চলন্ত ড্রিল মেশিনের সহায়তা নেয়। কিন্তু কয়েকটি দানা ছাড়াতেই তার যে হাল হলো তা তিনি নিজেও ভাবতে পারেননি। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে মিরর।

চালু ড্রিম মেশিনের সাহায্যে ভুট্টা খাওয়ার সে দৃশ্য চীনা তরুণী ভিডিও করেন। এতে দেখা যায় ভুট্টা তার চুলে পেঁচিয়ে বিতিকিচ্ছিরি অবস্থা হয়ে গিয়েছে। 

একপর্যায়ে তার মাথার একাংশের চুলও উঠে যায়। চলন্ত ড্রিল মেশিনে ভুট্টা লাগিয়ে তা চালু করে খাওয়ার এ বিষয়টি মূলত একটি অনলাইন চ্যালেঞ্জের অংশ, যার নাম ‘কর্ন ড্রিল চ্যালেঞ্জ’। অনেকেই এ বিপজ্জনক স্ট্যান্টটি নিয়েছেন। যা অনলাইনে ছড়িয়ে পড়ে। তা দেখেই অনুপ্রাণিত হয়ে চলন্ত ড্রিলে ভুট্টা খাওয়ার এ চেষ্টা করেন তরুণী।

‘কর্ন ড্রিল চ্যালেঞ্জ’ মূলত ইটার ইয়াং নামে এক ব্যক্তির আবিষ্কার। তিনি চলন্ত ড্রিলের মাধ্যমে ভুট্টা খেয়ে সবাইকে তাক লাগিয়ে দেন। তার সে ভিডিও দেখা হয়েছে মিলিয়নেরও বেশিবার। এরপর তা দেখে অনেকেই কাজটি করতে সফল হয়েছেন। অনেকে আবার দুর্ঘটনাতেও পড়েছেন।

বিশেষজ্ঞরা অবশ্য এ কাজটিকে খুবই বিপজ্জনক বলে বর্ণনা করছেন এবং তা বাদ দেওয়ার জন্য বলছেন। সাধারণত এ স্ট্যান্ট করলে দাঁত ভেঙে যাওয়ার বা ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা থাকে। তবে চুলের বিপদের বিষয়টি খুব একটা দেখা যায় না।

ড্রিল মেশিনে পেঁচিয়ে মাথার চুলে মারাত্মক টান লাগার পর চীনা তরুণী চিকিৎসকের কাছে যান। চিকিৎসকরা তাকে জানিয়েছেন তার মাথার চুল আবার গজাবে। তবে সে জন্য বেশ কিছুদিন অপেক্ষা করতে হবে।

অনলাইনে ভুট্টা খাওয়ার সে দৃশ্যের ভিডিও ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যায় বিপজ্জনক এ কাজটি করে মাথার চুলের একাংশ হারিয়ে ফেলেছেন তরুণী।

Related Posts

Leave a Reply