May 4, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

বিশ্বের সবথেকে দামি সেলফি, দাম মাত্র ৯৫০ কোটি টাকা!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

স্মার্টফোন আসার কারণে অনেকেরই সুবিদা হয়েছে। তা নাহলে ছবি তোলার পেছনে প্রতিদিন আপনার কত টাকা খরচ হতো একবার হিসেব করে দেখেছেন? একবার চিন্তা করে দেখুন প্রতিদিন আপনি ঘুম থেকে উঠে কি অবস্থায় আছেন এমনসব সেলফি থেকে শুরু করে রাতে ঘুমানোর আগে পর্যন্ত আরো কতসব সেলফিই না আপনি তুলে থাকেন! সারাদিনে কতবার সেলফি তোলেন নিজের ফোনটা নিয়ে এমন হিসেব হয়তো আপনাকে জিজ্ঞাস করলে সঠিক উত্তরটা দিতে পারবেন না!

আর সেখান থেকে কটা সেলফিই বা পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়? সেই সেলফিগুলোতে নিশ্চয়ই অনেক লাইক পান। মানে, এই সমাজের সঙ্গে তালে তাল মিলিয়ে আপনি একেবারে ‘সেলফিবাজ’ হয়ে উঠেছেন, তাই তো? তা ভালো। সেলফি তুলতে থাকুন, কাউকে বিরক্ত না করে অথবা কষ্ট না দিয়ে। কিন্তু জানেন কি, এই পৃথিবীর সবথেকে দামি সেলফি কোনটি? এই সেলফিটির দাম ১৪৩ বিলিয়ন ডলার! মানে, ভারতীয় মুদ্রায় এর দাম হল, ৯৫০ কোটি !

আপনি হয়তো ভাবছেন কে ছিলেন সেই সেলফিতে? ছিলেন মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস। ওয়ারেন বাফেট এবাং তার পার্টনার শার্লি মুঙ্গের। আর ওই সেলফিটাতে যে ভদ্রমহিলাকে দেখা যাচ্ছে, তিনি হলেন বেকি কুইক। তিনি সিএনবিসির অ্যাঙ্কর। ওই চ্যানেলের একটি শোতে এই সেলফিটি তোলা হয়েছিল। এবার বুঝছেন, বিল গেটসদের মতো চারজনকে যদি একই ছবিতে দেখতে পান, তার দাম তো ১১১৮ কোটি টাকা হবেই। তাই না?  

Related Posts

Leave a Reply