May 5, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

একি হাল ‘দিলবর’ হাসিনার ? শেষে রাস্তায় কাপড় বিক্রি!

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

‘দিলবর দিলবর’ গানটির সঙ্গে সিনেমাপ্রেমীরা কম বেশি সবাই পরিচিত। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ছিল এটি। গানটির সঙ্গে কোমর দুলিয়ে হইচই ফেলে দিয়েছিলেন নোরা ফাতেহি। আর সেই অভিনেত্রীকেই কিনা দেখা গেল রাস্তায় রাস্তায় কাপড় বিক্রি করতে।

ভাবছেন একই হাল, রুপালি পর্দা থেকে সোজা পথে? একটু দাঁড়ান। আসলে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, রাস্তার পাশে কাপড় বিক্রি করছেন নোরা। চমকে যাওয়ার মতোই ব্যাপার। তবে জানা গেছে, একটি প্রকল্পের অংশ হিসেবেই কাপড় বিক্রি করছেন তিনি। ব্যাংককের রাস্তায় কাপড় বিক্রি করার শুটিংয়ের সেই ভিডিওই ছড়িয়েছে নেটিজেনরা।\

সম্প্রতি লন্ডনে ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’ সিনেমার শুটিংয়ের সময় সহ-অভিনেতাদের ‘দিলবার’ গানের তালে নাচ শেখানোর ভিডিও ভাইরাল হয়েছিল তার। এদিকে ৫ জুন মুক্তি পেয়েছে সুপারস্টার সালমান খান-ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’। এ ছবিতে সুনীল গ্রোভারের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন নোরা ফাতেহি।

দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’র অফিশিয়াল রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত ছবিটি। এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অন্যদের মধ্যে রয়েছেন দিশা পাটানি, টাবু ও জ্যাকি শ্রফ। মুক্তির মাত্র পাঁচদিনে এ ছবি বক্স অফিসে ছুঁয়েছে ১৫০ কোটি রুপির মাইলফলক।

Related Posts

Leave a Reply