May 3, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular খেলা

  রামধনুর মতোই রঙিন বিরাট কোহলির প্রেম জীবন

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমসঃ

রামধনুর মতোই রঙিন বিরাট কোহলির প্রেম জীবন। আনুশকা শর্মার আগে আরও কয়েকজনের সঙ্গে তার নাম জড়িয়েছে। দক্ষিণী নায়িকা সাক্ষী আগারওয়াল নাকি বিরাট কোহলির বিশেষ বান্ধবী ছিলেন। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। ২০০৭ সালে মিস ইন্ডিয়া হয়েছিলেন সারা জেন ডায়াস। বিরাটের সঙ্গে তার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়াতে সময় লাগেনি। কিন্তু যত দ্রুত গুঞ্জন ছড়ায়, তার থেকেও তাড়াতাড়ি ভেঙে যায় সেই সম্পর্ক।

ব্রাজিলিয়ান মডেল ইসাবেল লেইত অভিনয় করেছেন বলিউডেও। ‘তালাশ’, ‘সিক্সটিন’, ‘পুরানি জিন্স’-এর মতো ছবিতে তাকে দেখা গেছে। একটি সাক্ষাৎকারে তিনি জানান, বিরাট কোহলির সঙ্গে প্রায় দু’বছর তার সম্পর্ক ছিল। কিন্তু পরে দু’জনেই সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। বলিউডে পরিচিত মুখ তামন্না ভাটিয়ার সঙ্গে বিরাট কোহলির আলাপ হয়েছিল বিজ্ঞাপনের শুটিংয়ে। শোনা যায়, তারা দু’জনে প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু এই সম্পর্কও টেকেনি।

২০১৩ সালে শ্যাম্পুর বিজ্ঞাপনের শুটিংয়ে আনুশকা শর্মার সঙ্গে আলাপ বিরাট কোহলির। এরপর বিভিন্ন জায়গায় দু’জনকে একসঙ্গে দেখা যায়। কিন্তু তারা প্রকাশ্যে ‘শুধুই ভাল বন্ধু’-র পরিচয় বজায় রেখেছিলেন বহু দিন। নানান ওঠাপড়ার মধ্যে দিয়ে এগিয়েছে তাদের সম্পর্ক। ২০১৬ সালে, বিরাট আনুশকার প্রেম ভেঙে গিয়েছে, এ রকম গুঞ্জন শোনা গিয়েছিল। কিন্তু সে বছরের শেষের দিকে যুবরাজ-হ্যাজেলের বিয়েতে তাদের যুগল-উপস্থিতি ভেঙে দেয় বিচ্ছেদের সব গুঞ্জন। এরপর ২০১৭ সালের ১১ ডিসেম্বর ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন বিরুষ্কা।

Related Posts

Leave a Reply