May 6, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

কোটি-কোটির বিয়ের নেকলেসেই চোখ ঝলসে গিয়েছিল অতিথিদের

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

নুশকা শর্মা তাঁর মুম্বাই রিসেপশনে যে হীরের নেকলেসটি পরেছিলেন, তার দামে নাকি ভারতের মুম্বাইতে তিন বেডরুমের একটি ফ্ল্যাট হয়ে যায়! হ্যাঁ, শুনলে অবাক হওয়ারই কথা। শুধু অনুশকাই নন, বলিউডের বহু অভিনেত্রীই তাঁদের বিয়েতে এমন বহুমূল্যের গয়না পরেছিলেন।
বলি ডিভাদের এমনই কয়েকটি দামি নেকলেসের খোঁজ জেনে নিন-

১. ২০০৯ সালে মুম্বাইয়ের ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। এই বলি ডিভার বিয়েও ছিল একেবারে চোখ ধাঁধানোর মতো। তাঁর বিয়ের নেকলেসটির আনুমানিক মূল্য ৮৪ লক্ষ টাকা ।

২. কিছুটা গোপনে বিয়ে করেছিলেন প্রীতি জিন্টাও। লস অ্যাঞ্জেলসে ফিনান্সিয়াল অ্যানালিস্ট জেন গুডএনাফকে ২০১৬ সালে বিয়ে করেছিলেন প্রীতি। বিরুষ্কার মতোই তাঁর রিসেপশন হয়েছিল মুম্বাইয়ের সেন্ট রেজিস হোটেলে। প্রীতির বিয়ের নেকলেসের দাম ছিল আনুমানিক ৮৫ লক্ষ টাকা ।

৩. একেবারেই বাঙালি মতে ট্র্যাডিশনাল বিয়ে করেছিলেন বিউটি বিপাশা বসু। তিনি পরেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল লেহঙ্গা।বিয়ের নেকলেসের দাম ছিল প্রায় ৯৫ লক্ষ ।

৪. পতৌদি পরিবারের বেগম বলে কথা। তাঁর সাজ-পোশাক ও জুয়েলারি যে একেবারেই অন্য রকম হবে তা আর বলার অপেক্ষা রাখে না। কারিনা কাপূর পরেছিলেন মণীশ মলহোত্রর ডিজাইন করা লেহঙ্গা। তবে রিসেপশনে পতৌদি বংশের ট্র্যাডিশনাল গয়না ও শাশুড়ি শর্মিলা ঠাকুরের লেহঙ্গা পরেছিলেন কারিনা। নেকলেসটির দাম ছিল প্রায় ২ কোটি টাকা ।

৫. বচ্চন পরিবারের বধূরও এ বিষয়ে কোনও অংশে কম যাননি। ঐশ্বরিয়া রাই তাঁর বিয়েতে পরেছিলেন কুন্দনের হার। রানির মতো সেজেছিলেন নায়িকা। ঐশ্বরিয়ার বিয়ের হারের মূল্য আনুমানিক ৩ কোটি ।

৬. বিরাট কোহালি ও অনুশকা শর্মার বিয়ের দু’টি রিসেপশন হয় দিল্লি ও মুম্বাইতে । ইতালির তাস্কানিতে অনুশকার বিয়ের নেকলেসটি ছিল প্রায় ৩ কোটি । মুম্বাই রিসেপশনের হীরের নেকলেসটির মূল্য প্রায় আড়াই কোটি ।

Related Posts

Leave a Reply