May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন

এবার কোন কোন তারকা বইয়ের পিঁড়িতে বসতি চলেছেন জানেন 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ই বছরের মধ্যে বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডে! মুম্বাইয়ের সিনে-পাড়ায় কান পাতলে এই গুঞ্জনই শোনা যাচ্ছে। দেখে নিন কারা কারা সিঙ্গেল পরিচয় ঘুচিয়ে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন।

এই লাইনে প্রথমে যিনি দাঁড়িয়ে, তিনি হলেন বরুণ ধাওয়ান। এই বছরে প্রেমিকা নাতাশা দালালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বরুণ। এটা নিশ্চিত। তবে কবে ও কোথায়, তা নিয়ে বিস্তর জল্পনা চলছে।

প্রথমে গোয়ায় বিচ ওয়েডিং-এর শোনা গেলেও, এখন বলা হচ্ছে জোধপুরে ডেস্টিনেশন ওয়েডিং করবেন তিনি। তিন দিন ধরে হিন্দু রীতি রেওয়াজ মেনেই বিয়ের সব অনুষ্ঠান পালন করা হবে। তার জন্য মেহেরানগড় দুর্গ বুকিং করা হয়েছে বলেও খবর। পাপারাৎজ়ির প্রবেশাধিকার থাকবে না। পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবই শুধু উপস্থিত থাকবেন।বিয়ের পিঁড়ির জন্য দ্বিতীয় লাইনে দাঁড়িয়ে রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট্ট জুটি! জানা গিয়েছে, সম্প্রতি রণবীর নাকি মহেশ ভাট্টের কাছে আলিয়াকে বিয়ের প্রস্তাবও দিয়েছেন ইতিমধ্যে। রণবীরের বাবা ঋষি কাপূর চিকিৎসার জন্য আপাতত বিদেশে। তিনি ফিরলেই রণবীর-আলিয়া বিয়েটা সেরে ফেলবেন।

এরপর লাইনে রয়েছেন আদিত্য রায় কাপূর। রণবীরের মতো তিনিও ২০২০ সালেই বিয়ে করতে চলেছেন। কিন্তু পাত্রীটি কে? সুপার মডেল দীবা ধাওয়ান। ‘আশিকি ২’-এর নায়ক আদিত্য রায় কাপূরের সঙ্গে দীবার প্রেম নিয়ে বহুদিন ধরেই জল্পনা চলছিল। যদিও দীবাকে কেবলমাত্র বন্ধু বলেই এতদিন দাবি করে এসেছেন আদিত্য।

নার্গিস আমেরিকার নাগরিক। আমেরিকাতেই তার জন্ম। শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি মার্কিন পরিচালক ম্যাট অ্যালঞ্জোকে বিয়ে করতে চলেছেন তিনি। বিয়ের তারিখ এখনও ঠিক হয়নি।

আর সর্বশেষ নাম সালমান খান। হ্যাঁ ঠিকই শুনেছেন ভাইজানের নামও উঠে এসেছে। যদি গত ২০ বছর ধরে উঠছে! তবে এবার শোনা যাচ্ছে, ২০২০ সালে বান্ধবী ইউলিয়া ভান্তুরের সঙ্গে বিয়েটা সেরেই ফেলবেন সালমান।

Related Posts

Leave a Reply