May 1, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

রাস্তায় এই ৭টি জিনিস পাড়িয়েছেন কি দুর্ভাগ্য আপনার সঙ্গী 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

রাস্তা ঘাটে চলতে ফিরতে কত কিছুই দেখতে পাওয়া যায়। তাড়াহুড়োতে অনেক সময় রাস্তাঘাটে পড়ে থাকা বহু জিনিস আমরা পাড়া দিয়ে চলে যাই। কিন্তু কয়েকটি জিনিস রয়েছে, যেগুলো রাস্তায় পড়ে থাকলে মোটেই ভাল হয় না। জেনে নিন রাস্তায় হাঁটার সময়ে কোন জিনিসগুলি কখনই পাড়িয়ে যাওয়া বা টপকে যাওয়া উচিত নয়।

১. বর্ষাকাল ছাড়াও দেখবেন রাস্তার কিছু জায়গায় জল জমে থাকে। এই জল সাধারণত নোংরা হয়ে থাকে। এই নোংরা জল পাড়ালে আপনার জীবনে কুপ্রভাব পড়তে পারে। এ ছাড়া পরিচ্ছন্নতার দিক থেকেও নোংরা জল পাড়াবেন না।

২. রাস্তায় অনেক সময়ে মৃত পশু-পাখির দেহ পড়ে থাকতে দেখা যায়। সেই দেহ অনেক সময়ে সেখানেই পড়ে থাকে। ক্রমশ রাস্তার সঙ্গে মিশতে থাকে। তখন অনেকেই ওই মৃতদেদ টপকে চলে যায়। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, এতে সৌভাগ্যে বাধা পড়ে

৩. শুধু রাস্তা নয়, হাড়ির মেঝেতেও অনেক সময়ে চুলের গোছা পড়ে থাকতে দেখা যায়। কিন্তু এই চুল পাড়িয়ে গেলে দুর্ভাগ্য আপনার পিছু ছাড়বে না। তাই বাড়িতে চুল পড়ে থাকলে পরিষ্কার করে ফেলুন।

৪. হোম বা যজ্ঞের পরে ছাই সাধারণত নদীতে ভাসিয়ে দেওয়া হয়। এতে সমস্ত অশুভ শক্তি দূর হয়ে যায়। কিন্তু এই ছাই রাস্তায় পড়ে থাকলে পাড়াবেন না বা টপকে হাঁটবেন না।

৫.হাতের ধাগা, রাখি রাস্তায় পড়ে থাকলে পাড়িয়ে যাবেন না।

৬. রাস্তা ঘাটে আবর্জনা পড়ে থাকে। অপরিচ্ছন্নতা অশুভ শক্তিকে আকর্ষণ করে। তাই চেষ্টা করুন আবর্জনায় পা না ফেলতে।

৭. রাস্তাঘাটে টাকা পড়ে থাকলে তুলবেন না বা টপকেও যাবেন না। এতে আর্থিক ভাগ্যে কুপ্রভাব পড়তে পারে।

Related Posts

Leave a Reply