May 5, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে এই ৫টি কাজ করবেনই ডোনাল্ড ট্রাম্প

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

ডোনাল্ড ট্রাম্পের আচার-আচরণ আর তার লাস্যময়ী স্ত্রীর লাইফস্টাইল নিয়ে যত সমালোচনাই হোক না কেন, তিনি যে প্রতিনিয়ত অসংখ্য মানুষের আলোচনার মধ্যমনি তা আর বলার অপেক্ষা রাখে না। তার জীবনযাপন নিয়ে মানুষের আগ্রহের কমতি নেই।
হাজার হলেও তিনি বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর দেশটির শীর্ষব্যক্তি। এখানে জেনে নিন, তার এমনটি ৫টি কাজের কথা, যা কিনা ট্রাম্প প্রতিদিনই করে থাকেন।

১. সকালে ওঠা : ঠিক সকাল কয়টায় তিনি ঘুম থেকে ওঠেন? নিউ ইয়র্ক পোস্ট এক প্রতিবেদনে জানিয়েছে, ট্রাম্প প্রতিদিন ভোড় সাড়ে ৫টায় বিছানা ছাড়েন। আবার কিছু বিশ্বস্ত সূত্র জানিয়েছে, ডোনাল্ড ট্রাম্প প্রতিদিন ভোর ৪টায় ঘুম থেকে জেগে ওঠেন। বোঝাই যাচ্ছে, মার্কিন প্রেসিডেন্টের ব্যস্তজীবনে ঘুমের সময় নেই বললেই চলে।

২. অনন্য স্টাইল : প্লেবয়’কে দেওয়া এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, যেটা পরতে মন চায়, ওটা ময়লা থাকলেও মন চায় যে ধুয়ে একঘণ্টার মধ্যে শুকিয়ে তা গায়ে চড়ান। বলেছিলেন, কেউ পছন্দ না করলেও আমার কিছু যায় আসে না, আমার নিজস্ব স্টাইলে চলতেই ভালো লাগে। আর দিনটিতে কি পরবেন বা পরবেন না তা সকালেই নির্ধারণ করেন। যেটা ভালো লাগে সেটাই পরেন।
এর জন্য কারো পরামর্শের প্রয়োজন হয় না।

৩. পত্রিকায় নিজের খবরসহ অন্যান্য খবর দর্শন : দিনের শুরুতে তিনি গরম পত্রিকায় চোখ বুলিয়ে নিতে ভোলেন না। পত্র-পত্রিকায় নিজের বিষয়ে কী লিখেছে এবং অন্যান্য গুরুত্বপূর্ণ খবরগুলো দেখেই বাকি কাজ শুরু করেন, এসব জানান সাংবাদিক মাইকেল ডি’অ্যান্তোনিও। এই সাংবাদিক বিজনেস ইনসাইডারকে বলেছিলেন, ট্রাম্পের কর্মীরা পত্রিকায় তাকে নিয়ে লেখা যাবতীয় খবরের অংশটুকু কেটে আলাদাভাবে রেখে দেন পরের দিনের জন্য।

৪. টুইট : হ্যাঁ, এই মার্কিন প্রেসিডেন্ট টুইট করেন। অনেক আগে থেকেই সকাল সকাল টুইট করার অভ্যাস গড়ে ওঠে তার। দিনের বাকি সময়েও প্রয়োজনে একাধিকবার টুইট করেন তিনি। প্রেসিডেন্ট হওয়ার পরও সেই অভ্যাস আগের মতোই বজায় রেখেছেন তিনি। সমর্থকদের ধন্যবাদ জ্ঞাপনসহ তথ্য প্রদান কিংবা আলোচনা-সমালোচনার কাজটি টুইটারেই সারেন তিনি।

৫. সাধারণত সকালের জলখাবার খান না : ঘুম থেকে দেরি করে ওঠা বা ব্যস্ততার কারণে সকালের জলখাবার না খেতে পারলে অনেকেই লজ্জাবোধ করেন। কিন্তু ট্রাম্প এ ক্ষেত্রে তেমন অস্বস্তিবোধ করেন না। খুব কমই সময়ই আসে যখন তিনি সকালের খাবার খান না । আর করলে বেকন আর ডিম কিংবা সিরিয়াল পছন্দ করেন। আরও আশ্চর্যের বিষয় হলো, তিনি ক্যাফেইন থেকেও দূরে থাকেন। অর্থাৎ, কফি আর চা এড়িয়ে চলেন তিনি।

Related Posts

Leave a Reply