May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

বাইডেনকে সরাতে শেষে কমলাই প্রধান অস্ত্র ট্রাম্পের 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :

নেক কিছুই তো তিনি করলেন। কিন্তু কিছুতেই জো বাইডেনের রাজ্যাভিষেক রুখতে পারলেন না ডোনাল্ড ট্রাম্প। কিন্তু এবার মার্কিন প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ভাইস প্রেসিডেন্ট কামলা হ্যারিসকে হাতিয়ার হিসেবে ব্যবহার করতে চান বাইডেনের বিরুদ্ধে। ট্রাম্প মনে করেন, মানসিকভাবে প্রেসিডেন্টের দায়িত্ব পালনে যোগ্য নন জো বাইডেন। অচিরেই তার জায়গায় দায়িত্ব নিতে পারেন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিস।

মার্কিন সংবাদমাধ্যম নিউজম্যাক্সকে এক সাক্ষাৎকারে এসব কথা বলেন ট্রাম্প।

ট্রাম্পের বিশ্বাস, বাইডেনের মানসিক অবস্থা শিগগিরই এমন জায়গায় দাঁড়াতে পারে যে তিনি কি করছেন, কি বলছেন, কি লিখছেন তা নিজেই বুঝে উঠতে পারবেন না। সেক্ষেত্রে তার জায়গায় কমলার জন্য প্রেসিডেন্ট হওয়ার দরজা খুলে যাবে।তিনি বলেন, বাইডেনের মানসিক স্বাস্থ্য সম্ভবত খুব দ্রুতই খারাপের দিকে যাচ্ছে। এমনকি নির্বাহী আদেশের যেসব নথিতে তিরি স্বাক্ষর করছেন, সেগুলোও তিনি হয়তো ঠিকমতো পড়তে পারছেন না।

তিনি আরও বলেন, তার বিশ্বাস, সেক্ষেত্রে ডেমোক্র্যাটরা বাইডেনের স্থলে ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসকে দায়িত্ব দিতে পারেন।

ট্রাম্প বলেন, বাইডেনের এভাবে হোঁচট খাওয়া ভয়ানক। একবার নয় তিন তিনবার। এটা অবিশ্বাস্য। পুরো বিষয়টাই ভয়ানক। মিডিয়ার আর বাকস্বাধীনতা রইল না। ‘পঙ্গু’ মিডিয়াগুলো এ খবর প্রকাশ করেনি।

এদিকে চলতি মাসের প্রথম দিকে এক প্রতিবেদনে মার্কিন সংবাদমাধ্যম ফক্স নিউজ দাবি করে, বাইডেনের স্মৃতিভ্রম বাড়ছে। ইদানীং সবকিছু ভুলে যাচ্ছেন তিনি। খবরে আরও বলা হয়, মন্ত্রী-এমপি-আমলা ও রাজনীতিকের নাম মনে রাখতে পারছেন না তিনি।

Related Posts

Leave a Reply