April 30, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular

বিজেপি নেতার ‘এনকাউন্টার-এই সমালোচনার ঝড়  

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

তৃণমূল শাসনে যা খুশি মন্তব্য করা যায়, বিজেপি শাসনে তা হবে না। ওঁরা ভারতকে পাকিস্তান বানানোর কথা বলে, কিন্তু কোনও শাস্তি হয় না। কিন্তু বিজেপি শাসনে তা হবে না। যদি এইধরনের কথা কেউ বলে, তবে সরাসরি এনকাউন্টার করা হবে।” দেশবিরোধী মন্তব্য করলেই সরাসরি এনকাউন্টার করা হবে, এমনটাই হুমকি দিলেন বীরভূম এর বিজেপি জেলা সভাপতি। ইতিমধ্যেই তাঁর এই মন্তব্য ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে সমালোচনার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বীরভূমের নানুরের বিজেপি প্রার্থী তারক সাহার প্রচারে গিয়েছিলেন বীরভূমের জেলা সভাপতি ধ্রুব সাহা । সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপি নেতা অনুপম হাজরাও। সেই প্রচারসভাতেই তিনি দেশবিরোধী মন্তব্য করা হলে এনকাউন্টার করে খুন করে দেওয়ার হুমকি দেন।

অন্যদিকে, বিজেপি নেতা অনুপম হাজরাও বলেন, “বাসাপাড়ায় বিজেপিকে ভোট করাতে হবে না। তৃণমূল কর্মীরাই বিজেপিকে ভোট দেবে।”

আরও পড়ুন:  আতঙ্কের খবর ভারতে, এক দিনেই করোনায় সংক্রমিত লক্ষাধিক!

বিজেপি নেতার এনকাউন্টারের হুমকি ভিডিয়ো ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড় ওঠে।  তৃণমূলের কর্মাধ্যক্ষ করিম খান বলেন, “উত্তর প্রদেশে যেভাবে এনকাউন্টার হচ্ছে, এটাই বিজেপির সংস্কৃতি। আর যিনি এই কথাটা বলছেন, তিনি তো অনেক কেসের অপরাধী। নিজেই চিটিংবাজ। সিপিএম, কংগ্রেস করে তৃণমূল কংগ্রেসে এসেছিল। এখন বিজেপিতে যোগ দিয়েছে। তাঁকে নিয়ে বিজেপি যদি ভাবে যে বাসাপাড়া দখল করবে, তবে মূর্খের স্বর্গে বাস করছে।

Related Posts

Leave a Reply