April 28, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

ঘুমে অচেনা শিশুর দেখানো গহনা সত্যিই পেলেন তিনি !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

স্বপ্নের সঙ্গে ভবিষ্যতের ঘটনার ছোটখাটো একটা যোগসূত্র থাকাটা অস্বাভাবিক কিছু নয়! কিন্তু স্বপ্নে দেখা পুরো ঘটনা মিলে গেছে- এমনটা শুনলে কিছুটা অস্বাভাবিক লাগতেই পারে!

টিকটক ব্যবহারকারী গিনা সোভে নারীর ক্ষেত্রে এমনই এক অস্বাভাবিক ঘটনা ঘটেছে। গিনা সোভে নামের ওই মহিলা সম্প্রতি একটি ভিডিও আপলোড করেছেন। সেখানে তিনি জানান, গত আগস্টে তিনি একটি বাড়ি কেনেন তার বাগদত্তার সঙ্গে। তারপর তিনি ওই বাড়িতে ওঠে যান। সেখানে থাকতে শুরু করেন।

সোভের দাবি, ঘুমের মধ্যে তিনি একটি স্বপ্ন দেখেছেন। সেই স্বপ্নে তিনি এক ছোট্ট শিশুকে দেখতে পান। ওই শিশুটি তাকে জানায়, তাদের বাড়িতে একটি গহনা ফেলে এসেছে সে। ঘুম থেকে জেগে ওঠে সোভে দেখতে পান ওই শিশুটি স্বপ্নে যা বলেছিল, তাই সত্যি। স্বপ্নে শিশুটির বলে দেওয়া জায়গায়ই ওই গহনাটি দেখতে পান তিনি।

সোভে জানান, তিনি ওই স্বপ্নটি দেখেন ওই বাড়িতে ওঠার প্রথম দিনই। স্বপ্নে তিনি দেখতে পান, পার্কের একটি টুলে তিনি বসে আছেন। শিশুটি খেলার মাঠ থেকে তার দিকে আসে। তারপর সোভের দুই হাত ধরে জিজ্ঞেস করে, আমি কি আপনাকে একটি জিনিস দেখাতে পারি। ওই নারী সম্মতি দিলে শিশুটি তাকে নিয়ে তাদের বাড়ি যায়।

সোভের দাবি, স্বপ্নে আলমারিতে একটি পুঁতির মালা দেখায় ওই শিশুটি। ওই পুঁতির মালাটি শিশুটির বাবা তাকে উপহার দিয়েছিলেন। এরপর ঘুম থেকে ওঠেই সোভে বিষয়টি খতিয়ে দেখতে যান। তিনি দেখতে পান, শিশুটির সব কথাই সত্য। ওই আলমারিতে পুঁতির মালাটি রয়েছে। শিশুটি যে জায়গায় বলেছিল- সেই জায়গাই শিশু পুঁতির মালাটি ছিল।

ওই বাড়িটিতে আরো কিছু অস্বাভাবিক ঘটনা ঘটে বলেও জানান তিনি। তার দাবি, প্রায়ই তার শয়নকক্ষের দরজা ধীরে ধীরে খুলে যায়, হঠাৎ করেই লাইটগুলো জ্বলে ওঠে।

Related Posts

Leave a Reply