April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

ভাগ্যের দরজা খুলে যাবে যদি এই সময় দেখেন আম !

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

স্বপ্ন আমরা সবাই দেখি। এটি আমাদের জীবনের খুব সাধারন একটি অংশ। ঘুমের মধ্যে আমরা নানান রকম স্বপ্ন দেখি ঠিকই, তবে ঘুম থেকে ওঠার পরে সেগুলি নিয়ে খুব একটা ভাবি না। কিন্তু স্বপ্ন শাস্ত্র অনুসারে, একজন ব্যক্তির দ্বারা দেখা স্বপ্নের বিশেষ তাৎপর্য রয়েছে। অনেক সময় স্বপ্নই আমাদের জীবনের ভালো বা খারাপ ঘটনাকে নির্দেশ করে। কিছু স্বপ্ন আবার সৌভাগ্যের ইঙ্গিতও দেয়। তাহলে এই আর্টিকেল থেকে জেনে নিন, কোন ধরনের স্বপ্নগুলি আমাদের জীবনে সৌভাগ্য বয়ে নিয়ে আসে।

হাতির উপর শনি দেব : যদি আপনি স্বপ্নে শনি দেবকে একটি হাতির উপরে বসে থাকতে দেখেন, তবে তা সৌভাগ্যের সঙ্কেত দেয়। এটি আপনার আর্থিক পরিস্থিতি শক্তিশালী হওয়ার নির্দেশ দেয়। এর অর্থ, আপনার ভাগ্য উজ্জ্বল হতে চলেছে এবং অর্থ সংক্রান্ত কোনও সমস্যা হবে না। আয়ের নতুন উৎসও খুঁজে পেতে পারেন।

সাদা সাপ : সাপ আমরা সবাই ভয় পাই, কিন্তু স্বপ্নে যদি সাদা সাপকে পায়ে কামড় দিতে দেখেন তাহলে তা বেশ শুভ। এর অর্থ হল, আসন্ন সময়ে আপনি একটি দুর্দান্ত সাফল্য পাবেন। এই ধরনের স্বপ্ন অর্থনৈতিক পরিস্থিতি উন্নতিরও ইঙ্গিত দেয়। আপনি যদি কারও কাছ থেকে ধার নিয়ে থাকেন, তবে শীঘ্রই এর থেকে মুক্তি পাবেন।

মাছ : আপনি যদি স্বপ্নে মাছ দেখেন তাহলে তা সৌভাগ্যের সঙ্কেত দেয়। যদি স্বপ্নে মাছ ধরা দেখেন, তবে তা অর্থপ্রাপ্তির লক্ষণ।

পাহাড়ে আরোহণ করা : আপনি যদি স্বপ্নে নিজেকে পাহাড়ের মতো কোনও উঁচু জায়গায় আরোহণ করতে দেখেন, তবে এটি আপনার জন্য খুব ভালো লক্ষণ। এই স্বপ্নটি ইঙ্গিত দেয় যে, আপনার চাকরী বা ব্যবসায়ের ক্ষেত্রে উন্নতি হতে চলেছে। আপনার আর্থিক অবস্থান আগের চেয়ে শক্তিশালী হবে।

ময়ূর নাচছে : যদি স্বপ্নে ময়ূরকে নাচতে দেখেন, তবে এর অর্থ হল আপনার ক্যারিয়ারে অগ্রগতি হবে। এছাড়াও, বাড়িতে কোনও ভালো সংবাদও পেতে পারেন। অন্যদিকে, যদি স্বপ্নে ময়ূর এবং ময়ূরী একসঙ্গে দেখা যায়, তবে এটি বিবাহিতদের জন্য শুভ পরিণতির ইঙ্গিত দেয়।

ফলভরতি গাছ : স্বপ্নে ফলভরতি গাছ দেখা, ধনসম্পত্তি লাভের ইঙ্গিত দেয়। যদি গাছ থেকে নিজেকে ফল পাড়তে দেখেন, তাহলে আপনার অর্থ প্রাপ্তি হবে।

আম : আম খাওয়ার স্বপ্ন সৌভাগ্যের ইঙ্গিত দেয়। এর অর্থ হল, সেই ব্যক্তি সন্তান সুখ পেতে চলেছেন বা তার কাছ থেকে কোনও সুসংবাদ পাওয়া যেতে পারে। এই স্বপ্ন অর্থনৈতিক পরিস্থিতির জন্যও খুব শুভ বলে মনে করা হয়।

Related Posts

Leave a Reply