May 9, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular বিনোদন রোজনামচা

পর্ন কুকীর্তির জেরে ২৩ জুলাই পর্যন্ত পুলিশ হেফাজতে শিল্প স্বামী রাজ 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
র্ন ছবি তৈরি এবং ছড়িয়ে দেওয়ার অভিযোগে সোমবার রাতে গ্রেফতার করা হয় শিল্পা শেট্টি কুন্দ্রার স্বামী রাজ কুন্দ্রাকে। মঙ্গলবার সকালে এসপ্ল্যানেড কোর্টে পেশ করা হয় রাজকে। কোর্টের আদেশ, আগামী ২৩ জুলাই, শুক্রবার পর্যন্ত পুলিশি হেফাজতে থাকবেন রাজ। রাজের সঙ্গে থাকবেন পর্ন কাণ্ডে তাঁর সহকারী রায়ান থর্প
মডেল-অভিনেত্রী সাগরিকা সোনা সুমনকে ওয়েব সিরিজে অভিনয় করার সুযোগ দেবেন বলে প্রতিশ্রুতি দেন রাজ কুন্দ্রা। কিন্তু অডিশন নেওয়ার সময়ে পোশাক খুলে ফেলার নির্দেশ দেওয়া হয় মডেলকে। ফেব্রুয়ারি মাসে এমনই অভিযোগ দায়ের করেছিলেন সাগরিকা।
Raj Kundra: A model who said shocking things about Raj Kundra .. so in a  video call ..
অভিযোগ জানানোর সময়ে তিনি দাবি করেছিলেন, যৌনপেশায় যে বড় চক্রান্ত চলছে, তার পিছনে শিল্পা শেট্টি কুন্দ্রার স্বামীর বড় রকমের ভূমিকা রয়েছে। যে তিন জন তাঁর অডিশন নিয়েছিলেন, তাঁদের মধ্যেই এক জন ছিলেন রাজ। গত বছর অগস্ট মাসে সেই অডিশনটি নেওয়া হয়েছিল ভিডিয়ো কল করে।
সাগরিকা বলেছিলেন, ‘‘৩/৪ বছর ধরে মডেলিং করছি আমি। কিন্তু খুব বেশি কাজ করিনি। এই লকডাউনের মধ্যেই একটি কাজ পেয়েছিলাম। সেই অভিজ্ঞতা জানাতে চাই সকলকে। অগস্ট মাসে আমি উমেশ কমাতজির (রাজের এক সহকারী) কাছ থেকে ফোন পাই। ওয়েব সিরিজের জন্য প্রস্তাব দেওয়া হয় আমায়। বলা হয়, রাজ কুন্দ্রা এই সিরিজের প্রযোজনা করছেন।’’ সাগরিকার কথায় জানা যায়, উমেশ কমাত তাঁকে এমনও বলেছিলেন, তিনি যদি এই সিরিজে কাজ করতে রাজি হন, আরও একাধিক ভাল ভাল ছবি ও সিরিজে অভিনয়ের সুযোগ পাবেন। এই কথায় রাজি হয়ে যান সাগরিকা।
ভিডিয়ো কলে অডিশনের সময়ে আচমকাই তাঁকে পোশাক ছাড়তে বলা হয়। কিন্তু সাগরিকা প্রত্যাখান করেন। সাগরিকা জানান, ভিডিয়ো কলের অপর প্রান্তে তিন জন ব্যক্তি ছিলেন। এক জন উমেশ, আর এক জন রাজ এবং তৃতীয় জনের মুখ ঢাকা ছিল।
পর্ন ছবি বানানোর অভিযোগে সোমবার মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন রাজ। তাঁর বিরুদ্ধে অভিযোগ, পর্ন বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। প্রশাসন আরও জানিয়েছে, ঘটনার মূল ষড়যন্ত্রকারীও রাজ। সে সম্পর্কে যথেষ্ট তথ্য-প্রমাণ হাতে রয়েছে মু্ম্বই পুলিশের

Related Posts

Leave a Reply