May 6, 2024     Select Language
৭কাহন Editor Choice Bengali KT Popular

বিয়ের আসরে বরের সজোরে চড়, কাজিনকে মালা কনের

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস :

বিয়ের অনুষ্ঠানে নাচকে কেন্দ্র করে কনেকে সজোরে থাপ্পড় কষালেন বর। এর জেরে বিয়ে ভেঙে দিয়ে নিজের কাজিনকে বিয়ে করলেন কনে। ঘটনা ভারতের তামিলনাড়ুর কুদ্দালোরে জেলার পানরুতির।

খবরে বলা হয়েছে, কনে পানরুতির বাসিন্দা। তিনি মাস্টার্স শেষ করেছেন। বর পেরিয়াকাত্তুপালাইয়ামের বাসিন্দা। তিনি চেন্নাইয়ের একটি প্রতিষ্ঠানে সিনিয়র ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আছেন। গত বছরের ৬ নভেম্বর তাদের মধ্যে বাগদান সম্পন্ন হয়। গত ২০ জানুয়ারি কদমপুলিয়ার গ্রামে তাদের বিয়ে হওয়ার কথা ছিল। ওই এলাকার রীতি অনুযায়ী বিয়ের একদিন আগে রিসিপশন ছিল। সেই রিসিপশনে ডিজে আনা হয়েছিল। ওই জুটি খুব আনন্দের সঙ্গে নাচছিল। তাদের সঙ্গে যোগ দেন কনের এক কাজিন। প্রথমে ওই কাজিন কনের হাত ধরে নাচছিল। পরে কনে ও কাজিন দুই হাত দিয়ে একে অপরকে অনেকটা জড়িয়ে ধরেন। এতে খেপে যান বর। তিনি কনে ও তার কাজিনকে ধাক্কা দেন। কনেকে থাপ্পড় মারেন।

এরপর কনের পরিবার জানায়, তাকে থাপ্পড় মেরেছে বর। কনে তখন বিয়ে না করার সিদ্ধান্ত নেন। তাতে সায় জানায় তার পরিবারও। তখন সেখানে আসা এক কাজিনের সঙ্গেই ওই কনের বিয়ে দেওয়া হয়। এরপর ক্ষতিপূরণ চেয়ে অভিযোগ দায়ের করে বরের পরিবার। তাদের দাবি, তাদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। বিয়ের জন্য ৭ লাখ খরচ হয়েছে বলেও দাবি বরের পরিবারের।

Related Posts

Leave a Reply