May 4, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

জন্মদিনের পার্টি দিয়ে গ্রেফতার জনপ্রিয় ইউটিউবার, কারণটা আপনাকেও অবাক করবে 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

কোভিড বিধি লঙ্ঘন করে মেট্রো স্টেশনে জন্মদিন পালন করেছিলেন জনপ্রিয় ইউটিউবার । ফলস্বরূপ, ঠাঁই হল গরাদের পিছনে।

জনপ্রিয় এই ইউটিউবারের নাম ‘ফ্লাইং বিস্ট’ ওরফে গৌরব তানেজা। উত্তরপ্রদেশের নয়ডার সেক্টর ৫১ মেট্রো স্টেশনে শনিবার নিজের জন্মদিনের পার্টি দিয়েছিলেন ওই ইউটিউবার। তাঁর আমন্ত্রণে সাড়া দিয়ে হাজারের উপর অনুরাগীরা হাজির হয়েছিলেন ওই মেট্রো স্টেশনে।

ঘটনার জেরে বিশাল ভিড় জমে যায় সেখানে। মেট্রোয় চড়ার জন্য টোকেনের বিরাট লাইন পড়ে, এবং পদপিষ্ট হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়। ঘটনার ব্যাপারে জানতে পেরে সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে হাজির হয় নয়ডা থানার পুলিশ। ক্রমবর্ধমান করোনা পরিস্থিতিতে নিয়ম-নীতি লঙ্ঘন করার জন্য প্রথমে গৌরবকে আটক করা হয়, এবং পরে তাঁকে গ্রেফতার করা হয়।

জানা গেছে, গৌরবের স্ত্রী ঋতু আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার করেছিলেন। এই ভিডিওতে তিনি দাবি করেন, গৌরবের জন্মদিন উপলক্ষে একটা গোটা মেট্রো স্টেশন বুক করা হয়েছে। তিনি একা সমস্ত কিছুর আয়োজন করেছেন বলে ভক্তদের জানান ঋতু।

গৌরব তানেজা ভারতের সবচেয়ে জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে অন্যতম। ইনস্টাগ্রামে তার ৩.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে। সম্প্রতি স্ত্রী ঋতুর সঙ্গে মিলে তাঁকে স্টার প্লাসের রিয়ালিটি শো ‘স্মার্ট জোড়ি’তে অংশ নিতেও দেখা গিয়েছিল। অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডে এবং তাঁর স্বামী ভিকি জৈন সেই প্রতিযোগিতায় বিজয়ী হয়েছিলেন।

Related Posts

Leave a Reply