April 29, 2024     Select Language
KT Popular ধর্ম

কর্মস্থলে আজ একটু সামলে, নইলে 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস :
মেষ রাশি: (২১ মার্চ – ২০ এপ্রিল) আপনার বিপদের সময়ে প্রিয়জনের কাছ থেকে সহযোগিতার আসতে পারে। আয়ের চেয়ে ব্যয় বেশি হতে পারে। কাছের মানুষের থেকে উপহারসামগ্রী পেতে পারেন। কর্মস্থলে নিজের কাজের কারণে সুনাম অর্জন হতে পারে।
বৃষ রাশি: (২১ এপ্রিল – ২০ মে) শারীরিক সমস্যার কারণে কর্মস্থলে কাজের ক্ষতি হতে পারে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যেতে পারে। খারাপ কোনো কাজে বিনিয়োগ না করাই ভালো। সংকটকালে সহযোগীরা সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে।
মিথুন রাশি: (২১ মে – ২০ জুন) সিজনাল রোগব্যাধি বাড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা থেকে নিজেকে দূরে রাখাই ভালো। শ্রমিক-কর্মচারীদের সহযোগিতায় ব্যবসায় সাফল্যলাভ হতে পারে। অত্যাবশ্যকীয় বিদেশগমনের পথে কোনো না কোনো বাধা আসতে পারে।
কর্কট রাশি: (২১ জুন- ২০ জুলাই) কর্মস্থলের উন্নতি কারণে আপনার মন আনন্দে ভরপুর থাকতে পারে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যেতে পারে। মামলা মোকদ্দমার রায় আপনার পক্ষে আসতে পারে। বেকারদের জন্য দিনটা ভালো নাও হতে পারে।
সিংহ রাশি: (২১ জুলাই- ২১ আগষ্ট) অপ্রীতিকর ঘটনা থেকে নিজেকে সরিয়ে না রাখলে সমস্যা পড়তে পারেন। অপরিচিত কাউকে এড়িয়ে না চললে বিপদ বাড়তে পারে। পিতা-মাতা সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হতে পারেন। ভ্রমণ শুভ হতে পারে।
কন্যা রাশি: (২২ আগষ্ট – ২২ সেপ্টেম্বর) আপনার ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা দ্বারে এসে দাঁড়তে পারে। পরিবারে কোনো না কোনো শুভ অনুষ্ঠান হতে পারে। প্রেমের জন্য দিনটি শুভ হতে পারে। দূরে কোথাও ভ্রমণের সুযোগ সৃষ্টি হতে পারে। শিক্ষার্থীদের জন্য শুভ খবর আসতে পারে।
তুলা রাশি: (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর) শূন্য পকেট পূর্ণ হয়ে উঠতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটতে পারে। শত্রুপক্ষের সকল পরিকল্পনা নষ্ট করে দিতে পারে আপনার কোনো সঠিক সিদ্ধান্ত। কর্মস্থলে সঠিক পরিকল্পনার জন্য আপনি দুর্বারগতিতে এগিয়ে চলতে পারেন।
বৃশ্চিক রাশি: (২২ অক্টোবর – ২০ নভেম্বর) বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হতে পারে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ না করাই ভালো হতে পারে। ভাইবোনদের সাথে সুসম্পর্ক বজায় না রাখলে পরিবারে অশান্তি বাড়তে পারে। আপনার পৃথক সিদ্ধান্ত আপনাকে সাফল্য লাভে সহযোগীতা করতে পারে।
ধনু রাশি: (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর) আপনার হাতে থাকা কঠিন কাজই সহজে সম্পন্ন হতে পারে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাতে পারে। পরিবারে অতিথি সমাগমে আপনার পরিবারে ভালো সময় কাটতে পারে।
মকর রাশি: (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি) দিনটি আপনার জন্য ভালো হতে পারে। ব্যবসার ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির সৃষ্টি করতে পারে। অর্থকড়ির ব্যাপারে কাউকে বিশ্বাস না করাই ভালো।
কুম্ভ রাশি: (২১ জানুয়ারি -১৮ ফেব্রুয়ারি) ডাকযোগে  নগদ অর্থ প্রাপ্তির সম্ভবনা।পরিবারে যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হতে পারে । আপনার মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকতে পারে। ভ্রমণের সুযোগ আসতে পারে।
মীন রাশি: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) নিজের ভালো কাজের দ্বারা সুনাম প্রতিষ্ঠার পথ সুগম হতে পারে। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে আসতে পারে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসতে পারে। পরিবারের অন্য সদস্যের মতামতকে গুরুত্ব দিলে পরিবারে সুখ-শান্তি বজায় থাকতে পারে।

Related Posts

Leave a Reply