April 27, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম শারীরিক

এই ৩ রাশির জাতকরা প্রায়ই অসুস্থ থাকেন, কারণ জানেন 

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 
জ্যোতিষশাস্ত্রে ১২টা রাশির মধ্যে এমন কয়েকটি রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁরা তাদের দুর্বল রোগ প্রতিরোধ শক্তির জন্য প্রায়ই নানান রোগে ভুগে থাকেন। অস্বাস্থ্যকর জীবনযাপন ও খাদ্যাভ্যাস এঁদের স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলে, যেমন – মাঝরাতে ইনস্ট্যান্ট নুডলস খাওয়া, দিনের একটা সময় খাবার স্কিপ করে যাওয়া, দুপুরের খাবারে শুধু মিষ্টি খাওয়া, ইত্যাদি। সময় মতো না চলা বা খাবারের অনিয়মের কারণেই এঁদের ইমিউনিটি কমতে থাকে। ফলে এঁরা বার বার অসুস্থ হয়ে পড়েন। চলুন জেনে নেওয়া যাক, জ্যোতিষশাস্ত্র অনুসারে কোন কোন রাশির জাতক জাতিকারা ঘন ঘন রোগে ভোগেন –
বৃষ রাশি : বৃষ রাশির জাতক জাতিকারা ঘন ঘন অসুস্থ হন। বেশিরভাগ সময়ই রোগে ভোগেন এঁরা। ঘন ঘন রোগে ভোগার ফলে শরীরে ঔষধের পরিমাণ বেশি থাকে, ফলে রোগ প্রতিরোধ ক্ষমতাকে নষ্ট করে দেয়। শরীর সর্বদা দুর্বল থাকে। কেউ কেউ হাঁটু বা পিঠের ব্যথায় ভোগেন, আবার অনেকে অল্প বয়সেই ভয়ানক রোগে আক্রান্ত হন। নিজেকে সুস্থ রাখার জন্য অনেক কঠিন পরিশ্রম করতে হয়। ফলে এঁরা একটু বদ মেজাজি হন। অল্পেতেই রেগে যান। জীবনে দুঃখ-কষ্ট পিছু ছাড়ে না? গোটা ধনের টোটকাতেই মিলবে সুখ, শান্তি!
কর্কট রাশি : কর্কট রাশির জাতক জাতিকারা উচ্চ ফ্যাট, ভাজাভুজি ও মশলাদার খাবার খেতে বেশি পছন্দ করেন। যে কারণে এই রাশির মধ্যেও রোগ প্রতিরোধ ক্ষমতা থাকে কম। যার ফলে এঁরা অসুস্থ হন বার বার। এঁদের অস্বাস্থ্যকর খাদ্যাভ্যাসের কারণেই এরা ঘন ঘন রোগে আক্রান্ত হন।
মীন রাশি : এই রাশির জাতকদের বাইরের খাবার খেতে বেশি ভালবাসেন। যার ফলে এঁরা যথেষ্ট পুষ্টি পান না এবং ঘন ঘন অসুস্থ হন। বাইরে থেকে দেখে সুস্থ-সবল মনে হলেও, এঁদের রোগ প্রতিরোধ ক্ষমতা খুবই কম হয়। আর, দুর্বল ইমিউন সিস্টেমের কারণে সর্দি-কাশি এবং অন্যান্য সংক্রমণ হওয়ার ঝুঁকি বাড়ে।

Related Posts

Leave a Reply