May 2, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular ধর্ম

এই দাগ থাকলেই  ‘রাজার’ চাকরি নিশ্চিত !

[kodex_post_like_buttons]
কলকাতা টাইমস : 

রকারি চাকরির সুযোগ-সুবিধা দেখে একে মজার ছলে অনেকে ‘রাজার’  থাকেন।  তবে এই পাওয়ার স্বপ্ন সকলেরই থাকে! অভিভাবকরাও তাদের সন্তানদের সরকারি চাকরির জন্য উৎসাহিত করতে থাকেন। কিন্তু যতদিন যাচ্ছে, সরকারি চাকরি পাওয়া ততই কঠিন হয়ে পড়ছে। সরকারি চাকরির জন্য প্রচেষ্টা ও পরিশ্রমের পাশাপাশি ভাগ্যের সহায়তাও অত্যন্ত জরুরি। ভাগ্যে না থাকলে হাজার চেষ্টা করেও মনের ইচ্ছা পূরণ হয় না। হস্তরেখা শাস্ত্র অনুসারে, আপনার ভাগ্যে সরকারি চাকরি আছে কিনা, তা জানা যেতে পারে হাতের রেখা দেখেই। আসুন জেনে নেওয়া যাক, হাতের কোন কোন রেখা সরকারি চাকরি পাওয়ার ইঙ্গিত দেয়-

হাতের তালুতে আছে নাকি বিশেষ এই চিহ্নটি? তাহলেই সৌভাগ্য নিশ্চিত! 

১) যদি আপনার হাতের তালুতে সূর্য পর্বত উঁচু হয় এবং তার থেকে কোনো বাধা ছাড়াই সোজা রেখা বেরিয়ে আসে, তাহলে সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে আপনার।

২) যদি কোনও ব্যক্তির হাতে সূর্য রেখা বৃহস্পতি পর্বতের দিকে চলে যায়, তাহলে সেই ব্যক্তি বড় সরকারি কর্মকর্তা হন।

৩) হাতের তালুতে বুধ পর্বতে ত্রিভুজের আকৃতি তৈরি হয়, তবে এমন ব্যক্তি সরকারি চাকরিতে উচ্চ পদ লাভ করেন।

৪) যদি ভাগ্য রেখা থেকে বেরিয়ে আসা শাখা রেখাটি বৃহস্পতি পর্বতের দিকে যায়, তবে এই ব্যক্তির সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা প্রবল।

৫) ভাগ্য রেখা যদি জীবনরেখাকে কাটে এবং বৃহস্পতি-শনি পর্বতের মধ্য দিয়ে বেরিয়ে যায়, তাহলে এমন ব্যক্তিরাও সরকারি চাকরি পান। ৬) কনিষ্ঠ আঙুলের নীচে থাকে বৃহস্পতি পর্বত। বৃহস্পতি পর্বত উঁচু হলে সেই ব্যক্তি সৌভাগ্যবান এবং প্রশাসনিক উচ্চপদ পাওয়ার সম্ভাবনা থাকে তাঁর।

Related Posts

Leave a Reply