May 7, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

‘তালিবান কেসিআর তেলেঙ্গানাকে আফগানিস্তানে পরিণত করেছে, নেত্রীর মন্তব্য তোলপাড় 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

তেলেঙ্গানাকে আগানিস্তান আর মুখ্যমন্ত্রী কেসিআরকে তালিবান মন্তব্য করে দেশজুড়ে বিতর্কের ঝড় বইয়ে দিলেন ওয়াই এস শর্মিলার। রবিবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এহেন বিস্ফোরক মন্তব্য করেন ওয়াইএসআরটিপি দলের প্রতিষ্ঠাতা। শর্মিলা বলেন, “কেসিআর আসলে অত্যাচারী শাসক, একনায়কতন্ত্রে বিশ্বাসী। ভারতীয় সংবিধান মানা হয় না তেলেঙ্গানায়। মুখ্যমন্ত্রী যা বলেন সেটাই হয়। তেলেঙ্গানা আসলে ভারতের মধ্যে থাকা আফগানিস্তান আর কেসিআর হলেন সেখানকার তালিবান।” এই মন্তব্য নিয়েই তীব্র বিতর্ক শুরু হয়েছে।

প্রসঙ্গত, তেলেঙ্গানার এক বিধায়ককে কুকথা বলার জেরে গ্রেফতার করা হয়েছিল শর্মিলাকে । তারপরেই মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে তীব্র কটাক্ষ করেন তিনি।

মাহবুবাবাদের বিধায়ক শঙ্কর নায়েকের বিরুদ্ধে কুকথা বলার অভিযোগে রবিবারই গ্রেফতার করা হয়েছে শর্মিলাকে। সেই সময়েই গ্রেফতারির প্রতিবাদে সরব হন রাজশেখর রেড্ডির কন্যা। সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী আসলে স্বৈরাচারী শাসক।

প্রসঙ্গত, একটি জনসভায় শঙ্কর নায়েককে আক্রমণ করে বক্তৃতা দিতে গিয়ে কুকথা বলেন শর্মিলা। তারপরেই গ্রেপ্তারির দাবিতে ধরনায় বসেন নায়েকের দলীয় কর্মী-সমর্থকরা। এলাকায় অশান্তির আশঙ্কায় শর্মিলাকে গ্রেপ্তার করিয়ে হায়দরাবাদে সরিয়ে নিয়ে যাওয়া হয়। শান্তি ভঙ্গের অভিযোগ দায়ের করা হয়েছে শর্মিলার বিরুদ্ধে।

Related Posts

Leave a Reply