April 29, 2024     Select Language
Editor Choice Bengali KT Popular রোজনামচা

দুর্নীতিতেও বন্ধু, শান্তনুর বন্ধু অয়নের অফিসে বিপুল ওএমআর শিট পেল ইডি 

[kodex_post_like_buttons]

কলকাতা টাইমস : 

নিবার রাতভর শান্তনু বন্দ্যোপাধ্যায় ‘ঘনিষ্ঠ’ প্রোমোটার অয়ন শীলের সল্টলেকের অফিসে তল্লাশি অভিযান চালায় ইডি। রবিবার সকালে ইডির তরফে জানানো হয়, এই অফিস থেকেই মিলেছে বিপুল পরিমাণ ওএমআর শিট! সংখ্যাটা ৩০০-৪০০। শুধু তাই নয়, চাকরিপ্রার্থীদের নামের তালিকাও পাওয়া গেছে। কীভাবে একজন প্রোমোটারের বাড়িতে নিয়োগ সংক্রান্ত কাগজপত্র এল সেটাই তদন্ত করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

শনিবার দুপুর তিনটের কিছু পরে অয়নের বাড়ি ও অফিসে হানা দেন ইডি আধিকারিকরা। ইডি সূত্রে খবর, সল্টলেকের এফডি ব্লকের অফিসের আলমারির মধ্যে থেকে একাধিক ওএমআর শিট ও চাকরিপ্রার্থীদের নামের তালিকা মিলেছে। ইডি আধিকারিকরা মনে করেন, অয়নও এই নিয়োগ দুর্নীতির সঙ্গে যুক্ত রয়েছেন। তাঁর মাধ্যমে বিপুল পরিমাণ টাকা লেনদেন করা হয়েছে। এমনকী শান্তনু ও অয়নের যৌথ সম্পত্তির হদিশ মিলেছে বলেও ইডি সূত্রে খবর।

শুধু নিয়োগ সংক্রান্ত কাগজপত্র ছাড়াও বিপুল পরিমাণ আর্থিক লেনদেনের খোঁজ পাওয়া গেছে বলেও ইডি সূত্রে খবর। এমনকী টলিউডের বেশকয়েকজনের সঙ্গে আর্থিক লেনদেন হয়েছে বলে দাবি করা হচ্ছে। তবে টলিপাড়ার কাদের সঙ্গে এই লেনদেন হয়েছে তা এখনও জানা যায়নি। জানা গেছে, অয়নের একটি রেকর্ডিং স্টুডিও রয়েছে।

Related Posts

Leave a Reply